ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

শরীয়তপুরে গণপিটুনিতে নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১৮
শরীয়তপুরে গণপিটুনিতে নিহত ১

শরীয়তপুর: শরীয়তপুরে গণপিটুনিতে দেলোয়ার খান (৩৮) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৭টায় শরীয়তপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। দেলোয়ার ডামুড্যা উপজেলার দশমনতারা গ্রামের বলে জানা গেছে।

তবে পুলিশ বলছে দেলোয়ারের সঠিক পরিচয় এখনও জানা যায়নি।

শরীয়তপুরের অতিরিক্ত পুলিশ সুপার (নড়িয়া সার্কেল) আব্দুল হান্নান বাংলানিউজকে বলেন, শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) দিবাগত রাত ২টায় মোবাইলে একটি কল আসে। এ থেকে জানতে পারি সদর উপজেলার পূর্ব চররোসুন্দী গ্রামের একটি বাড়িতে ডাকাত পড়েছে। পরে তাৎক্ষণিক ঘটস্থনালে পুলিশ গিয়ে একটি বাগান থেকে গুরুতর আহত অবস্থায় দেলোয়ারকে উদ্ধার করে রাত ৩টার দিকে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকাল সাড়ে ৭টার দিকে তিনি মারা যান। পরবর্তীতে পুলিশ জানতে পারে ওই লোক ডাকাতি করতে গিয়ে স্থানীয়দের দ্বারা গণপিটুনির শিকার হয়েছেন।

তিনি আরো বলেন, পুলিশ এখনও তার সঠিক নাম-ঠিকানা জানতে পারেনি। জানার চেষ্টা করা হচ্ছে। এর পেছনে অন্য কোনো ঘটনা ছিল কি না সেটাও খতিয়ে দেখবে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৫৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১৮
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।