ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাজীপুরে ট্রাকচাপায় কলেজ ছাত্র নিহত, ট্রাকে অগ্নিসংযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১৮
গাজীপুরে ট্রাকচাপায় কলেজ ছাত্র নিহত, ট্রাকে অগ্নিসংযোগ

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ী আমবাগ এলাকায় ট্রাকচাপায় শাহ আলম (২০) নামে এক কলেজ ছাত্র নিহত হয়েছেন। এ ঘটনায় ঝুট বোঝাই ঘাতক ট্রাকে অগ্নিসংযোগ করেছেন শিক্ষার্থী ও এলাকাবাসী।

নিহত শাহ আলম সিটি করপোরেশনের বাঘিয়া ডিসপুকুর এলাকার মৃত মতি মিয়ার ছেলে। শনিবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, কলেজ থেকে বাসায় ফিরছিলো শাহ আলম। এসময় আমবাগ এলাকায় পৌঁছালে ঝুট বোঝাই একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে গুরুতর আহত শাহ আলমকে উদ্ধার করে স্থানীয় একটি ক্লিনিকে নেওয়া হয়। এসময় চিকিৎসক শাহ আলমকে মৃত ঘোষণা করেন।  

ঘটনার পর শিক্ষার্থী ও এলাকাবাসী ওই ঘাতক ট্রাকে অগ্নিসংযোগ করেন। এক পর্যায়ে পাশের এমএম নিটওয়্যার লিমিটেড কারখানার থেকে পানি দিয়ে ট্রাকের আগুন নেভাতে চেষ্টা করলে ওই কারখানার কাচ ভাঙচুর করেন বিক্ষুদ্ধ শিক্ষার্থী ও এলাকাবাসী।  

পরে খবর পেয়ে জয়দেবপুর ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে ট্রাকের আগুন নেভায়। নিহত শাহ আলম কোনাবাড়ী ক্যামব্রিজ কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলো।  

কোনাবাড়ী পুলিশ ক্যাম্পের ইনচার্জ ইন্সপেক্টর মো. মোবারক হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়। এ ঘটনায় ট্রাক চালককে আটক করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৫২১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১৮
আরএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।