ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফরিদপুরে ছিনতাইকারীর কবলে নার্স গুরুতর আহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১৮
ফরিদপুরে ছিনতাইকারীর কবলে নার্স গুরুতর আহত

ফরিদপুর: ছিনতাইকারীদের কবলে পড়ে গুরুতর আহত হয়েছেন ফরিদপুর মেডিকেল কলেজ (ফমেক) হাসপাতালের নার্সিং সুপারভাইজার অরুনীমা বিশ্বাস (৪৫)। তাকে এয়ার অ্যাম্বুলেন্সযোগে ঢাকার নিউরোসায়েন্স হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) সকালে ফরিদপুর সদর উপজেলা ভূমি অফিসের সামনে তিন ছিনতাইকারী রিকশায় থাকা অরুনীমার ব্যাগ ধরে হেঁচকা টান দিলে তিনি পড়ে গিয়ে গুরুতর জখম হন। ফরিদপুরে প্রাথমিক চিকিৎসার পর দুপুর পৌনে ১২ দিকে তাকে এয়ার অ্যাম্বুলেন্সযোগে ঢাকায় পাঠানো হয়।

অরুনীমা বিশ্বাস ফমেক হাসপাতালের চিকিৎসক নৃপেন্দ্র নাথ বিশ্বাসের স্ত্রী।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল ৮টার দিকে অরুনীমা শহরের ঝিলটুলীর বাসা থেকে রিকশাযোগে তার কর্মস্থল হাসপাতালে যাওয়ার জন্য রওয়ানা দেন। ভূমি অফিসের সামনে পৌঁছালে মোটরসাইকেল যোগে আসা তিন ছিনতাইকারী তার হাতে থাকা ভ্যানিটি ব্যাগ হেঁচকা টান দেয়, এতে রিকশা থেকে নিচে পড়ে যান তিনি।  

তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে ছিনতাইকারীরা দ্রুত পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে দ্রুত উদ্ধার করে ফমেক হাসপাতালে নিয়ে যায়, সেখান থেকে চিকিৎসকের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার নিউরোসায়েন্স হাসপাতালে পাঠানো হয়।

ফমেক হাসপাতালের অধ্যক্ষ ড. খবিরুল ইসলাম বাংলানিউজকে জানান, অরুনীমার নাক ও মুখ দিয়ে রক্ত বের হচ্ছে। অবস্থা গুরুতর হওয়ায় তাকে ঢাকায় পাঠানো হয়েছে।

ফরিদপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিমউদ্দিন বাংলানিউজকে জানান, ছিনতাইকারীদের ধরতে অভিযান চালানো হচ্ছে।

বাংলাদেশ সময়: ১২৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১৮
আরকেবি/আরআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।