ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাদক ব্যবসায়ীকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৮
মাদক ব্যবসায়ীকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ

রাজবাড়ী: রাজবাড়ীতে ২৯ বোতল ফেনসিডিলসহ রিপন সরকার ওরফে বিপুল (৩৫) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছেন স্থানীয়রা।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে জেলা সদরের বসন্তপুর হাট এলাকায় এ ঘটনা ঘটে। রিপন সরকার বসন্তপুর ইউনিয়নের হাটজয়পুর গ্রামের নিপেন্দ্রনাথ সরকারের ছেলে।

বসন্তপুর ইউনিয়ন কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি মো. জালাল উদ্দিন মোল্লা বাংলানিউজকে বলেন, রিপন সরকার ভাটার ব্যবসার আড়ালে দীর্ঘদিন ধরে ফেনসিডিল এনে খুচরা বিক্রেতাদের দিয়ে রাজবাড়ী জেলার বিভিন্ন এলাকায় বিক্রি করাতেন। ইতোমধ্যে আইনশৃঙ্খলা বাহিনী তাকে ধরার জন্য কয়েকবার অভিযান চালিয়েছে। কিন্তু হাতেনাতে তাকে ফেনসিডিলসহ না পাওয়ায় তিনি ধরাছোঁয়ার বাইরে ছিলেন।

শুক্রবার রাত ৮টার দিকে রিপন একটি ব্যাগে করে ফেনসিডিল নিয়ে তার এক খুচরা বিক্রেতার কাছে দেওয়ার উদ্দেশে বসন্তপুর হাটে আসেন। এসময় স্থানীয়রা তাকে ফেনসিডিলসহ হাতেনাতে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে খবর দেন। পরে পুলিশ এসে তাকে থানায় নিয়ে যায়।

রাজবাড়ীর খানখানাপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (পরিদর্শক) মো. শহিদুল ইসলাম বাংলানিউজকে বলেন, রিপন সরকার একজন কুখ্যাত মাদক ব্যবসায়ী। অত্যন্ত ধ্রুতবাজ হওয়ায় তিনি এতোদিন ধরাছোঁয়ার বাইরে ছিলেন। তার বিরুদ্ধে রাজবাড়ী সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ২১২৮ ঘণ্টা, ১৬ ফেব্রুয়ারি, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।