ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফরিদগঞ্জে গৃহবধূকে শ্বাসরোধে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৪৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৮
ফরিদগঞ্জে গৃহবধূকে শ্বাসরোধে হত্যা

চাঁদপুর: চাঁদপুরের ফরিদগঞ্জে চুরি করতে বাধা দেওয়ায় মনোয়ারা বেগম (৫৫) নামে এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যা করেছে চোরের দল।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) সকাল ১১টায় ঘটনাস্থল থেকে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করে পুলিশ। এর আগে বৃহস্পতিবার দিনগত রাতে উপজেলার দেইচর গ্রামে প্রবাসী ইউনুছ মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে।

বালিথুবা পূর্ব ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এইচ এম হারুন বাংলানিউজকে বলেন, উপজেলার বালিথুবা পূর্ব ইউনিয়নের দেইচর গ্রামের প্রবাসী ইউনুছ মিয়ার বসত ঘরের কলাপসিবল গেট ভেঙে সংঘবদ্ধ একদল চোর ঘরে ঢুকে চুরির চেষ্টা করে। এসময় ইউনুছ মিয়ার স্ত্রী মনোয়ারা টের পেয়ে তাদের বাধা দিলে তাকে শ্বাসরোধ করে হত্যা করে চোরের দল। সংবাদ পেয়ে শুক্রবার সকাল ১০টায় চাঁদপুর পুলিশ সুপার শামসুন্নাহার ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তদন্ত শুরু করেছে। মরদহে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের আটক করার চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১২৪২ ঘণ্টা, ১৬ ফেব্রুয়ারি, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ