ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

সাতক্ষীরায় গৃহবধূকে পি‌টিয়ে হত্যার অভিযোগ, আটক ৪

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৮
সাতক্ষীরায় গৃহবধূকে পি‌টিয়ে হত্যার অভিযোগ, আটক ৪

সাতক্ষীরা: সাতক্ষীরার শ্যামনগরে সোনিয়া খাতুন (২৫) নামে এক গৃহবধূকে পি‌টিয়ে হত্যার অভিযোগ ওঠেছে। এ ঘটনায় চারজনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (১৬ ফেব্রুয়া‌রি) ভোরে শহরের পারকুখরালি গ্রামের রাহাতুল্লাহ রাইস মিলে এ ঘটনা ঘটে। সো‌নিয়া উপজেলার ঘোলা গ্রামের সাদ্দাম হোসেনের স্ত্রী।

আটকরা হলেন- সোনিয়ার স্বামী সাদ্দাম হোসেন, মিল মালিক সোহাগ হোসেন, সাদ্দাম হোসেনের প্রেমিকা নাজমা খাতুন ও সাদ্দামের মা।

সাতক্ষীরা সদর সার্কেলের অতি‌রিক্ত পু‌লিশ সুপার মেরিনা আক্তার বাংলানিউজকে জানান, সাদ্দাম ও তার স্ত্রী সোনিয়া শহরের কুখরালি গ্রামের রাহাতুল্লাহর মিলে কর্মচারী হিসেবে কাজ করতেন। একই মিলে কাজ করতেন সদর উপজেলার ঝাউডাঙ্গা গ্রামের ইব্রাহিম খলিলের স্ত্রী নাজমা। এর মধ্যে নাজমা সাদ্দামের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায় ঝগড়া হতো। শুক্রবার ভোরে সাদ্দাম তার স্ত্রীকে পিটিয়ে হত্যা করে গলায় রশি দিয়ে ঘরের ভেতর আঁড়ার সঙ্গে ঝুলিয়ে রাখে।

তিনি আরও জানান, ওই গৃহবধূর মুখে, গলায় ও পিটে আঘাতের চিহ্ন রয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১২৩১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৮
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।