ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কেরানীগঞ্জের জননী কুরিয়ার সার্ভিসে আগুন, নিহত ১

কেরানীগঞ্জ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৮
কেরানীগঞ্জের জননী কুরিয়ার সার্ভিসে আগুন, নিহত ১

কেরানীগঞ্জ (ঢাকা): কেরানীগঞ্জে জননী কুরিয়ার সার্ভিসের কার্যালয়ে আগুন লেগে বাবু (২৫) নামে এক কর্মচারী মারা গেছেন। এতে দগ্ধ হয়েছেন আরো দু’জন।

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) রাত ১০টার দিকে এ অগ্নিকাণ্ড হয়।

দগ্ধরা হলেন- কুরিয়ার সার্ভিসের সহকারী জেনারেল ম্যনেজার মোস্তাফিজুর রহমান (৪০) ও সুপারভাইজার রফিকুল ইসলাম (২৬)।

তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসা দেয়া হচ্ছে।  

জননী কুরিয়ার সার্ভিসের অপারেশন ম্যানেজার কামরুজ্জামান মিঠু বাংলানিউজকে বলেন, রাতে কুরিয়ার সার্ভিসের পণ্য লোডিংয়ের কাজ চলছিলো। হঠাৎ করেই আমাদের বিদ্যুতের সাবস্টেশনের ট্রান্সফারমারে আগুন লেগে যায়। কিছু বুঝে ওঠার আগেই আগুন কুরিয়ার সার্ভিসের মালপত্রে ছড়িয়ে পরে। এসময় দগ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যান কর্মচারী বাবু। দগ্ধ হন আরো দু’জন।  

পোস্তগোলা ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ আনোয়ারুল ইসলাম বাংলানিউজকে বলেন, আমরা রাত ১০টা ২২ মিনিটে আগুনের সংবাদ পাই। রাত ১০টা ৩৫ মিনিটে কাজ শুরু করে সাড়ে ১২টার দিকে আগুন নেভাতে সক্ষম হই।  

দক্ষিণ কেরানীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) মহিদুল ইসলাম বাংলানিউজকে বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১১১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।