ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে ট্রাকচাপায় মাছ ব্যবসায়ী নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩০৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৮
রাজশাহীতে ট্রাকচাপায় মাছ ব্যবসায়ী নিহত

রাজশাহী: রাজশাহীর মতিহার থানার খড়খড়ি বাইপাস এলাকায় ট্রাকচাপায় সোহেল রানা (২৮) নামে এক মাছ ব্যবসায়ী নিহত হয়েছেন। এসময় জমসেদ আলী (২৭) নামে আরও এক মাছ ব্যবসায়ী আহত হয়েছেন। 

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) সকাল সোয়া ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

আহত জমসেদ আলীকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত সোহেল রানা মতিহারের বামনশিকড় এলাকার হাসেম আলীর ছেলে।

এ ঘটনায় স্থানীয় জনতা ঘাতক ট্রাক চালককে ধরে গণ পিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে।  

রাজশাহী মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী হাসান বাংলানিউজকে জানান, সকালে বাড়ি থেকে বাইসাইকেলে করে মহানগরীর খড়খড়ি বাজারের আড়তে আসছিলেন ওই দুই মাছ ব্যবসায়ী।  খড়খড়ি বাইপাস মোড়ে মাছ নামিয়ে দিয়ে যাওয়ার সময় একটি ট্রাক (ঢাকা মেট্রো-ড-১১-১২৮৯০) তাদের সাইকেলকে চাপা দিলে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে সোহেল রানা ঘটনাস্থলেই মারা যান। জমসেদ আলী ছিটকে পড়ে গুরুতর আহত হন। এ ঘটনায় স্থানীয়রা ঘাতক ট্রাকটি আটক করে এবং বিক্ষুব্ধ হয়ে চালককে গণ পিটুনি দেয়।  

পরে খবর পেয়ে প্রথমে সদর ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে যায় এবং হতাহতদের উদ্ধার করে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে নিহতের মরদেহ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এছাড়া ট্রাকটি জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে। এই ঘটনায় থানায় মামলা হবে বলেও জানান ওসি মেহেদী হাসান।

বাংলাদেশ সময়: ০৯০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৮
এসএস/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।