ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

মধুপুরে প্রশ্নফাঁসের দায়ে ২ পরীক্ষার্থী আটক

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৮
মধুপুরে প্রশ্নফাঁসের দায়ে ২ পরীক্ষার্থী আটক

মধুপুর (টাঙ্গাইল): চলতি এসএসসি পরীক্ষায় প্রশ্নফাঁসের দায়ে দুই পরীক্ষার্থীকে আটক করেছে পুলিশ। তারা দু’জনেই চলমান এসএসসি পরীক্ষার্থী।

বৃহস্পতিবার (১৫ফেব্রুয়ারি) রসায়ন তত্ত্বীয় পরীক্ষা চলাকালীন রাণী ভবানী মডেল উচ্চ বিদ্যালয় কেন্দ্র থেকে গোয়েন্দা পুলিশ ওই দুই শিক্ষার্থীকে আটক করে।

আটক শিক্ষার্থীরা হলেন, মধুপুরের চাকন্ড মূলবাড়ী গ্রামের আবুল কাশেমের ছেলে রাজু আহমেদ ও মধুপুর পৌর এলাকার নয়াপাড়া গ্রামের মজনু মিয়ার ছেলে সিফাত আল মামুন।

পুলিশ সূত্রে জানা গেছে, পরীক্ষার হলের বাইরে খুব কাছেই মোবাইল পরিচালনা করছিল রাজু। বৃহস্পতিবার তার পরীক্ষা ছিল না। সন্দেহ হলে গোয়েন্দা পুলিশ তাকে চ্যালেঞ্জ করে তার মোবাইলের স্ক্রিনে চলমান পরীক্ষার ফাঁস প্রশ্ন পায়।  

তার কাছে থাকা অন্য একটি মোবাইলেও প্রশ্ন ফাঁসের প্রমাণ মেলে।

অন্য মোবাইলটি ছিল সিফাতের। ওই সময় সিফাত হলের ভিতরে রসায়ন বিষয়ের পরীক্ষা দিচ্ছিল। পরে কেন্দ্র প্রশাসনের সহযোগিতায় পরীক্ষার হল থেকে তাকে আটক করা হয়।

মধুপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা রমেন্দ্র নাথ বিশ্বাস ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার কথা জানান।

মধুপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) সফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় মধুপুর থানায় একটি মামলা দায়ের হয়েছে।

বাংলাদেশ সময় ০৭০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৮
এমএসএ/এমএইউ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।