ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কক্সবাজারে সড়ক দুর্ঘটনায় ঢাবির ছাত্রী নিহত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০১৮
কক্সবাজারে সড়ক দুর্ঘটনায় ঢাবির ছাত্রী নিহত নিহত শাম্মী খানম তানিয়া ও তার স্বামী আহসানুল কবির। ছবি: সংগৃহীত

কক্সবাজার: কক্সবাজারের মেরিন ড্রাইভ সড়কের হিমছড়িতে মাইক্রোবাসের ধাক্কায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী শাম্মী খানম তানিয়া (২২) নিহত হয়েছেন।

নিহত শাম্মী শাহাজালাল আর্ন্তজাতিক বিমানবন্দরের শুল্ক কর্মকর্তা সহকারী কমিশনার আহসানুল কবিরের স্ত্রী ও ঢাবির উন্নয়ন বিভাগের মাস্টার্সের ছাত্রী । এ ঘটনায় গাড়িরচালক ও নিহতের স্বামী আহসানুল আহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে তিনটার দিকে রামু উপজেলার খুনিয়াপালং ইউনিয়নের হিমছড়ি এক কিলোমিটার এলাকায় মাইক্রোবাস ও টমটম ( ব্যাটারি চালিত অটো রিকশা) এর বিপরীতমুখী সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শাম্মী ও তার স্বামী আহসান  টমটম যোগে ইনানীতে বেড়াতে যাচ্ছিলেন। তাদের বহনকারী টমটমটি হিমছড়ি পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগতির মাইক্রোবাস ধাক্কা দিলে টমটমের যাত্রী ঢাবির ছাত্রী শাম্মি গুরুতর আহত হয়। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের স্বামী আহসানুল কবির বলেন, বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার পর ইউএস বাংলার ফ্লাইটে তিনি ও তার স্ত্রী কক্সবাজার আসি। এখানকার একটি হোটেলে খাবার খেয়ে ও বিশ্রাম নিয়ে মেরিন ড্রাইভ সড়কের পেচারদ্বীপে মারমেইড বিচ রিসোর্টে যাচ্ছিলাম। সেখানে তাদের তিনরাত্রি থাকার কথা ছিল। কিন্তু রিসোর্টে পৌঁছার আগেই দুর্ঘটনা ঘটে।

হিমছড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোজাম্মেল হক বাংলানিউজকে জানান, ঘাতক মাক্রোবাসটি জব্দ করা হয়েছে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কক্সবাজারের কর্মকর্তা শেফায়ত উল্লাহ বাংলানিউজকে জানান, নিহতের মরদেহ কক্সবাজার সদর হাসপাতালে মর্গে রয়েছে।

বাংলাদেশ সময়: ১৬০৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০১৮/ আপডেট: ১৭১১
টিটি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।