ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শ্রীপুরে ভাইয়ের হাতে ভাই খুন!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০১৮
শ্রীপুরে ভাইয়ের হাতে ভাই খুন!

গাজীপুর: গাজীপুরের শ্রীপুর উপজেলার মালিপাড়া এলাকায় ছাগলে লিচু গাছের পাতা খাওয়াকে কেন্দ্র করে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

নিহত হলেন- ওই এলাকার মৃত মনুর উদ্দিন মোল্লার ছেলে মনির হোসেন মমিন মোল্লা (৩৮)। বুধবার (১৪ ফেব্রুয়ারি) রাতে হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

 

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আজহারুল ইসলাম বাংলানিউজকে বলেন, বুধবার দুপুরে শ্রীপুর উপজেলার মালিপাড়া এলাকায় বড় ভাই মকবুল হোসেন মোল্লার ছাগল ছোট ভাই মমিন মোল্লার লিচু গাছের পাতা খেয়ে ফেলে। এ নিয়ে দুই ভাইয়ের পরিবারের মধ্যে ঝগড়া ও হাতাহাতির ঘটনা ঘটে।  

এক পর্যায়ে মকবুল হোসেন মোল্লা ক্ষিপ্ত হয়ে গাছের ডাল দিয়ে মমিন মোল্লার মাথায় আঘাত করে। এতে তিনি গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল নেওয়া হয়। পরে সেখান থেকে রাতে তাকে গুরুতর অবস্থায় ঢাকা নেওয়ার পথে মমিন মারা যান। পরে খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।  

এ ঘটনায় নিহতের স্ত্রী মাহমুদা ইয়াসমিন বাদী হয়ে শ্রীপুর থানায় মামলা দায়ের করেছেন। বড় ভাই মকবুল হোসেন মোল্লাকে আটকের চেষ্টা চলছে এবং তার স্ত্রী শিউলী আক্তারকে আটক করা হয়েছে বলেও জানান এসআই আজহারুল।

বাংলাদেশ সময়: ১৪০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০১৮
আরএস/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।