ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হবিগঞ্জে আনসার সদস্য আটক 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০১৮
হবিগঞ্জে আনসার সদস্য আটক 

হবিগঞ্জ: ফেসবুকে চাকরি সরকারিকরণের দাবি সংক্রান্ত উস্কানিমূলক পোস্ট দেওয়ার অভিযোগে হবিগঞ্জে শফিকুল ইসলাম (২২) নামে এক আনসার সদস্যকে আটক করেছে পুলিশ।

বুধবার (১৪ ফেব্রুয়ারি) দিনগত রাতে হবিগঞ্জ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর (ভিডিপি) কার্যালয়ের সার্কেল অ্যাডজুট্যান্ট শাহ আলমসহ কর্মকর্তারা তাকে হবিগঞ্জ সদর মডেল থানায় সোপর্দ করেন।  

আটক শফিকুল কুমিল্লা জেলার গুণাইঘর এলাকার আব্দুল মালেকের ছেলে।

তার আইডি নম্বর- ১৯০০৭০০৩৪।

আনসার কর্মকর্তা শাহ আলম বাংলানিউজকে জানান, আনসার সদস্য শফিকুল বেশ কিছুদিন ধরে ফেসবুকে চাকরি সরকারিকরণের দাবি সংক্রান্ত উস্কানিমূলক পোস্ট দিয়ে আসছিল। পরে হেড কোয়ার্টাসের নির্দেশ অনুযায়ী তাকে থানায় সোপর্দ করা হয়েছে।

হবিগঞ্জ সদর উপজেলা আনসার প্রশিক্ষক তানজীন আহমেদ বাদী হয়ে শফিকুলের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি নিয়েছে বলেও জানান শাহ আলম।

হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইয়াছিনুল হক বাংলানিউজকে জানান, আনসার সদস্য শফিকুলকে ভিডিপি কার্যালয় থেকে থানায় সোপর্দ করা হয়েছে। তবে এখনও মামলা দায়ের করা হয়নি।

বাংলাদেশ সময়: ০৫৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০১৮
আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।