ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পরিষ্কার পরিচ্ছন্ন ঢাকা গড়ার অঙ্গীকার আতিকুলের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০১৮
পরিষ্কার পরিচ্ছন্ন ঢাকা গড়ার অঙ্গীকার আতিকুলের বক্তব্য রাখেন আতিকুল ইসলাম/ ছবি: বাংলানিউজ

ঢাকা: ঢাকা উত্তর সিটি করপোরেশনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলাম পরিষ্কার পরিচ্ছন্ন ঢাকা শহর গড়ার অঙ্গীকার করে বলেছেন, পরিষ্কার-পরিচ্ছন্নতা ঈমানের অঙ্গ। আমরা যারা ঢাকা শহরে থাকি অবশ্যই সচেতন থাকবো।

বুধবার (১৪ ফেব্রুয়ারি) দুপুরে তেজগাঁও বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে ঢাকা উত্তর সিটি করপোরেশনের উদ্যোগে আয়োজিত ‘পরিচ্ছন্ন বাংলাদেশ’ মন সুন্দর যার, সে রাখে দেশ পরিষ্কার’ শীর্ষক সেমিনারে এসব কথা বলেন তিনি।

আতিকুল ইসলাম বলেন, আমরা বাদামের খোসা, খালি প্যাকেট এমনকি একটি কলার ছিলকাও যেন রাস্তায় না ফেলে নির্দিষ্ট স্থানে ফেলি, আসুন আমরা দেশকে ভালোবাসি দেশের মানুষকে ভালোবাসি এ শহরকে ভালোবাসি।

 

পরে বনানী ফ্লাইওভারের পূর্বপাশে একটি দেওয়াল নিজ হাতে পরিষ্কার এবং রাস্তা ঝাড়ু দিয়ে পরিচ্ছন্ন কাজে অংশ গ্রহণ করেন আতিকুল।

এ সময় উপস্থিত ছিলেন নায়িকা রোজিনা, নতুন, পপি, কেয়া, চিত্রনায়ক রিয়াজ, ফেরদৌস, জাহিদ খান, মিশা সওদাগর, ডিপজল, আজিজুল হাকিম ও চিত্রশিল্পী মৃণাল কান্তি প্রমুখ।

বাংলাদেশ সময়: ০০১৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০১৮
আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।