ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুষ্টিয়ায় প্রেমিকার ভাইকে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০১৮
কুষ্টিয়ায় প্রেমিকার ভাইকে কুপিয়ে হত্যা

কুষ্টিয়া: কুষ্টিয়ার মিরপুর উপজেলায় প্রেমিকার ভাইকে কুপিয়ে হত্যা করেছেন উজ্জল হোসেন (২২) নামে এক যুবক। এসময় প্রেমিকার মাকে কুপিয়ে আহত করা হয়।

বুধবার (১৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় উপজেলার পোড়াদহ ইউনিয়নের বালিয়াশিশা গ্রামে এ ঘটনা ঘটে। পরে ঘটনাস্থল থেকে উজ্জলকে হাতেনাতে আটক করে পুলিশ।

নিহত যুবক বালিয়াশিশা গ্রামের মহাম্মদ আলম আলীর ছেলে আব্দুল্লাহ (২০)। তিনি স্থানীয় একটি কলেজের ছাত্র ছিলেন।

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) আজিজুর রহমান বাংলানিউজকে বলেন, মহাম্মদ আলীর মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল উজ্জলের। সম্প্রতি বিষয়টি জানাজানি হলে আব্দুল্লাহ উজ্জলকে বকাবকি করেন।

এদিকে, ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবস উপলক্ষে উজ্জল আব্দুল্লাহদের বাড়িতে যান। এসময় কথা কাটাকাটির একপর্যায়ে আব্দুল্লাহকে কুপিয়ে হত্যা এবং তার মাকে কুপিয়ে আহত করেন উজ্জল।

তিনি আরো জানান, পুলিশ ঘটনাস্থল থেকে উজ্জলকে আটক করেছে। পরে আব্দুল্লাহর মরদেহটি উদ্ধার করে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। এছাড়া তার মাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২২৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০১৮
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।