ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

চাটখিলে মুক্তিযোদ্ধার নামে সড়ক 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০১৮
চাটখিলে মুক্তিযোদ্ধার নামে সড়ক  মো. জাহাঙ্গীর আলম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সড়কটি উদ্বোধন করেন।

নোয়াখালী: নোয়াখালীর চাটখিল উপজেলার খিলপাড়া ইউনিয়নে মুক্তিযোদ্ধা মরহুম হোসেন আহম্মদের নামে একটি সড়কের নামকরণ করা হয়েছে। 

স্থানীয় মুক্তিযোদ্ধা ও খিলপাড়া ইউনিয়নবাসীর দাবিতে ইউনিয়নের বাদুলী রুহুল আমিন চেয়ারম্যানের পোল থেকে পূর্ব দিকে নাহারখিল গ্রামের সীমানা পর্যন্ত সড়কের নাম রাখা হয়েছে বীর মুক্তিযোদ্ধা মরহুম হোসেন আহম্মদ সড়ক।

বুধবার (১৪ ফেব্রুয়ারি) বিকেলে প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী মো. জাহাঙ্গীর আলম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সড়কটি উদ্বোধন করেন।

এসময় উপস্থিত ছিলেন- জেলা পরিষদের প্যালেন চেয়ারম্যান ও জেলা যুবলীগ নেতা মাসুদুর রহমান শিপন, খিলপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারাম্যান আলমগীর হোসেন, মুক্তিযোদ্ধা মরহুম হোসেন আহম্মদের ছেলে আকবর হোসেন মিঠু প্রমুখ।

প্রসঙ্গত, ২০১৭ সালের ২৫ অক্টোবর চাটখিল উপজেলা পরিষদে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুহাম্মদ রায়হানুল হারুনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সর্বসম্মতিক্রমে বীর মুক্তিযোদ্ধা মরহুম হোসেন আহম্মদের নামে একটি সড়কের নামকরণ করার সিদ্ধান্ত গৃহীত হয়।

বাংলাদেশ সময়: ২১৩১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।