ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বুড়িগঙ্গায় ডুবে এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু, আটক ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০১৮
বুড়িগঙ্গায় ডুবে এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু, আটক ৪ বুড়িগঙ্গায় ডুবে নিহত রাকিবুল ইসলাম শান্ত

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় বুড়িগঙ্গায় ডুবে রাকিবুল ইসলাম শান্ত (১৮) নামে এক এসএসসি পরিক্ষার্থীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় নিহতে মায়ের অভিযোগে তার ৪ বন্ধুকে আটক করা হয়েছে।

বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে বন্ধুদের নিয়ে ঘুরাফেরা শেষে বাড়ি ফেরার পথে বুধবার (১৪ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৪টায় পাগলা এলাকায় এ ঘটনা ঘটে।  

পাগলা কোস্টগার্ড স্টেশনের সদস্যরা একঘণ্টা অভিযান চালিয়ে বিকেল সাড়ে ৫টায় বুড়িগঙ্গা থেকে মরদেহটি উদ্ধার করে।

ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

নিহত শান্ত ফতুল্লার পাগলা নয়ামাটি এলাকার মিলন মিয়ার বাড়ির ভাড়াটিয়া শফিকুল ইসলাম রতনের ছেলে। সে পাগলা উচ্চ বিদ্যালয় থেকে এ বছর মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষা দিচ্ছিলো। আটকদের মধ্যে তিনজন এসএসসি পরীক্ষার্থী।  

আটকরা হলো- ফতুল্লার পাগলা নয়ামাটি এলাকার আবুল বাশারের ছেলে রুবেল, একই এলাকার হাকিম হাওলাদারের ছেলে সজিব, আমির হোসেনের ছেলে মেহেদী হাসান শুভ ও একই এলাকার মোখলেছের ছেলে ওয়ার্কসপ শ্রমিক রাব্বি।

আটকদের বরাত দিয়ে পাগলা নৌ পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) ফরহাদ আলম বাংলানিউজকে জানান, শান্ত তার চার বন্ধুর সঙ্গে বাড়ি থেকে বুড়িগঙ্গা নদীর ওপারে কেরানীগঞ্জ থানার পানগাঁও এলাকায় বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে ঘুরতে যায়। সেখানে আনন্দ ও ঘুরাফেরা শেষে বাড়ি ফেরার পথে বিকেল সাড়ে ৪টার দিকে ট্রলারে করে বুড়িগঙ্গা নদী পার হওয়ার সময় মাঝ নদীতে ট্রলার থেকে পড়ে ডুবে যায় শান্ত। তবে নিহতের মায়ের অভিযোগে চার জনকে আটক করা হয়েছে।

ঘটনাটি তদন্ত চলছে এবং ময়নাতদন্ত প্রতিবেদন হতে পেলে মৃত্যুর কারণ জানা যাবে বলে জানান তিনি।

শান্তর বন্ধুদের দেওয়া তথ্য অস্বীকার করে শান্তর মা আসমা বেগম বলেন, ‘শান্তকে পরিকল্পিতভাবে নদীতে ধাক্কা দিয়ে ফেলে হত্যা করেছে তার বন্ধুরা। আমি এর বিচার চাই। ’

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।