বাহুবলে পুলিশ-গ্রামবাসী সংঘর্ষে গুলিবিদ্ধসহ আহত ১০
[x]
[x]
ঢাকা, শনিবার, ৩ ভাদ্র ১৪২৫, ১৮ আগস্ট ২০১৮
bangla news

বাহুবলে পুলিশ-গ্রামবাসী সংঘর্ষে গুলিবিদ্ধসহ আহত ১০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-১৪ ৫:২৯:২৮ পিএম
বাহুবলে পুলিশ-গ্রামবাসী সংঘর্ষে গুলিবিদ্ধসহ আহত ১০

বাহুবলে পুলিশ-গ্রামবাসী সংঘর্ষে গুলিবিদ্ধসহ আহত ১০

হবিগঞ্জ: হবিগঞ্জের বাহুবলে পুলিশের সঙ্গে গ্রামবাসীর সংঘর্ষে গুলিবদ্ধিসহ অন্তত ১০ জন আহত হয়েছেন। 

বুধবার (১৪ ফেব্রুয়ারি) দুপুরে বাহুবল উপজেলার রশিদপুরের রামপুর চা বাগান এলাকায় এ ঘটনা ঘটে।

বাহুবল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. জসিম উদ্দিন ও বাহুবল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) গোলাম দস্তগীর আহমেদ বাংলানিউজকে জানান, রামপুর চা বাগানবাসীর নামে ১৭ একর সরকারি খাস জমি লিজ নেওয়া ছিল। কিন্তু এ জায়গা পাশের সুন্দ্রাটিকি গ্রামের একাংশের লোকজন দখল করতে গেলে এলাকায় উত্তজনার সৃষ্টি হয়। এর জের ধরে বুধবার দুপুরে দু’পক্ষ দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হন। খবর পেয়ে পুলিশ নিয়ে প্রশাসনের লোকজন ঘটনাস্থলে গেলে তারা পুলিশের ওপর হামলা করেন। একপর্যায়ে পুলিশ ৭৭ রাউন্ড ফাঁকা গুলি ও ১৬ রাউন্ড টিয়ারশেল ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময় বেশ কয়েকজন গুলিবিদ্ধসহ অন্তত ১০ জন আহত হন। ঘটনাস্থলে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ও পুলিশ মোতায়েন করা হয়েছে।

আহতদের বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার বাবুল কুমার দাশ বাংলানিউজকে জানান, আহতদের মধ্যে অবস্থা গুরুতর হওয়ায় ইদ্রিস আলীকে (৬০) সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে এবং আব্দাল মিয়া (৩৫) ও হাবিব উল্লাহ (২৭) নামে দু’জনকে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। 

বাংলাদেশ সময়: ১৭২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa