ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সুবিধাবঞ্চিত শিশুদের জন্য ভালোবাসা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০১৮
সুবিধাবঞ্চিত শিশুদের জন্য ভালোবাসা সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে ভালোবাসা উদযাপন/ছবি: বাংলানিউজ

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে ভালোবাসা দিবস উদযাপন করেছে একটি স্বেচ্ছাসেবী সংগঠন।

বুধবার (১৪ ফেব্রুয়ারি) দিনব্যাপী আদর্শ সামাদ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে এ আয়োজন করে স্বেচ্ছাসেবী সংগঠন ফ্রেন্ডস অ্যাসোসিয়েশন অব হেল্পিং পুওর।  

ভালোবাসা দিবসে সবাই যখন নিজেদের নিয়ে ব্যস্ত।

ঠিক তখন লক্ষ্মীপুরের স্বেচ্ছাসেবী সংগঠনের কয়েকজন তরুণ-তরুণীরা ভালোবাসা ভাগ করে নিয়েছে সুবিধাবঞ্চিত শিশুদের সঙ্গে। এছাড়াও এসব শিশুদের জন্য খেলাধুলা ও দুপুরের খাবারের আয়োজন করেছে সংগঠনটি।

এদিকে এমন আয়োজনে উদ্বুদ্ধ হয়ে লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেল শিশুদের গোলাপ ফুল ও চকলেট দিয়ে ভালোবাসা বিনিময় করেন।

এসময় স্বেচ্ছাসেবী সংগঠনের সভাপতি মনোয়ার হোসেন জিহাদ, কোষাদক্ষ জাহিদুল ইসলাম, সদস্য সোমনাসহ সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।

আয়োজকরা বলেন, সবাই তাদের আপনজনদের নিয়ে ভালোবাসা বিনিময় করে। তবে ভালোবাসা প্রতিটি মানুষের জন্য। তাই সুবিধাবঞ্চিত শিশুদের ভালোবাসা পাওয়ার অধিকার রয়েছে। এজন্য আমরা চেয়েছি লক্ষ্মীপুরে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে ভালোবাসা দিবসটি অমর করে রাখতে। তারাও যেন বুঝতে পারে ভালোবাসা কি?

বাংলাদেশ সময়: ১৫০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০১৮
এসআর/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।