মেলায় সিলিন্ডার বিস্ফোরণে স্বামী-স্ত্রী নিহত
[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ৬ ভাদ্র ১৪২৫, ২১ আগস্ট ২০১৮
bangla news

মেলায় সিলিন্ডার বিস্ফোরণে স্বামী-স্ত্রী নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-১৪ ১২:৪৪:৩৯ পিএম
.দুর্ঘটনাস্থল। ছবি- বাংলানিউজ

.দুর্ঘটনাস্থল। ছবি- বাংলানিউজ

কক্সবাজার: কক্সবাজারের মহেশখালীর আদিনাথ মন্দিরের পূজা ও মেলায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে বেলুন বিক্রেতা স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও তিনজন।

বুধবার (১৪ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টায় মহেশখালী পৌর এলাকার ছোটমহেশখালী ইউনিয়নের ঠাকুরতলা আদিনাথ মন্দিরের পশ্চিম প্রান্তের লোকনাথ মন্দিরের সামনে এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন, ফেনী জেলার মমতা রাণী বণিক (৩৫) ও তার স্বামী গণেশ বণিক (৪০)।

নিহতদের পরিচয় নিশ্চিত করেন মহেশোখালী থানার ওসি প্রদীপ কুমার দাশ। তিনি জানান, নিহতদের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসাপাতল মর্গে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শিবচতুর্দশী পুজা ও আদিনাথ মেলা উপলক্ষে বেলুনে গ্যস ভরে  বিক্রি করছিলেন তারা। এসময় হঠাৎ গ্যস সিলিন্ডারটি বিকট শব্দে বিস্ফোরিত হলে ঘটনাস্থলেই বেলুন বিক্রেতা স্বামী-স্ত্রী প্রাণ হারান। 

বিস্ফোরণে নিরব পাল নামে এক শিশুসহ তিনজন আহত হয়েছেন। আহতদের দ্রুত মহেশখালী হাসপাতালে নিয়ে আসা হয়। পরে তাদেরকে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়।

বাংলাদেশ সময়: ১১৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০১৮
এনএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa