[x]
[x]
ঢাকা, শনিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪২৫, ২৬ মে ২০১৮

bangla news

ব্রাহ্মণবাড়িয়ায় প্রশ্ন ফাঁসের দায়ে পরীক্ষার্থী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-১৩ ৮:২৪:৫৮ পিএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

ব্রাহ্মণবাড়িয়া: পরীক্ষা কেন্দ্রে এন্ড্রয়েড মোবাইল ফোন রাখা ও প্রশ্ন ফাঁসের দায়ে ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে দীপ কুমার দাস নামে এক এসএসএসি পরীক্ষার্থীকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) সকালে উপজেলার অরুয়াইল বহুমুখী উচ্চ বিদ্যালয় কেন্দ্রের একটি পরীক্ষার হল থেকে তাকে আটক করা হয়।

দীপ উপজেলার অরুয়াইল ডাকপাড়া এলাকার দিলিপ কুমার দাসের ছেলে ও অরুয়াইল বহুমুখী উচ্চ বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগের ছাত্র।

অরুয়াইল বহুমুখী উচ্চ বিদ্যালয় কেন্দ্রের কেন্দ্র সচিব মো. শেখ সাদি জানান, সকালে পরীক্ষা শুরুর আগ মুহূর্তে ১০৩ নম্বর হলের কক্ষ পরিদর্শক মো. লোকমান হোসেন কক্ষে থাকা সব ছাত্রদের দেহ তল্লাশি করেন। এসময় দীপের পকেটে একটি এন্ড্রয়েড মোবাইল ফোন পাওয়া যায়। বিষয়টি তাকে জানানো হলে দীপকে তাৎক্ষণিক বহিষ্কার করা হয়। পরে পরীক্ষা শেষে দীপকে পুলিশের কাছে হস্থান্তর করা হয়। তার মোবাইল ফোনটি পরীক্ষা করে দেখা হলে আজকের প্রশ্নও সেখানে রয়েছে। তাই তাকে পুলিশের কাছে দিয়ে একটি অভিযোগও জমা দেয়া হয়েছে।  

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মফিজ উদ্দিন ভূইয়া বাংলানিউজকে জানান, দীপের মোবাইলে প্রশ্ন ফাঁসের আলামত রয়েছে। অভিযোগ আমলে নিয়ে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ সময়: ২০২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০১৮
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa