[x]
[x]
ঢাকা, শনিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪২৫, ২৬ মে ২০১৮

bangla news

নরসিংদীতে ৪ ভুয়া ডিবি পুলিশ আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-১৩ ৮:০৩:২১ পিএম
নরসিংদী

নরসিংদী

নরসিংদী: নরসিংদীর মনোহরদীতে ছিনতাই করার সময় চার ভুয়া গোয়েন্দা পুলিশকে (ডিবি) আটক করেছে এলাকাবাসী। পরে তাদের পুলিশের হাতে সোপর্দ করা হয়।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার চালাকচর বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে তাদের আটক করে। আটকের সময় তাদের ব্যবহৃত একটি প্রাইভেট কার, ডিবি পুলিশের পোশাক, দুইটি খেলনা পিস্তল এবং একটি ওয়াকিটকি উদ্ধার করা হয়।

আটকরা হলেন- কুড়িগ্রামের শফিকুল ইসলাম (৩৫), বরিশালের দেলোয়ার হোসেন (৪৫), ফেনীর ইবরাহিম (২৭) ও কুমিল্লার মমিন (৪৫)।

পুলিশ জানায়, দুপুরে বড়চাপা ইউনিয়নের উরুলিয়া গ্রামের এক ব্যক্তি ব্যাংক থেকে ৪০ হাজার টাকা তুলে বাড়ি ফিরছিলেন। তিনি চালাকচর বালিকা উচ্চ বিদ্যালয় সংলগ্ন মোড়ে পৌঁছলে চার ব্যক্তি তার গতিরোধ করে। পরে তারা নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে ওই ব্যক্তিকে প্রাইভেট কারে উঠানোর চেষ্টা করে। এ সময় তাদের আচরণে এলাকাবাসীর সন্দেহ হলে তাদের আটক করা হয়। খবর পেয়ে পুলিশ তাদের আটক করে থানায় নিয়ে যায়।

মনোহরদী থানার ওসি মো. ফখরুদ্দিন ভূঁঞা বলেন, চার ভুয়া ডিবিকে আটক করে প্রথমে থানায় নিয়ে আসা হয়। পরে নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশের হাতে তাদের সোপর্দ করা হয়ে। অভিযুক্তদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৪৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa