[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ৮ জ্যৈষ্ঠ ১৪২৫, ২২ মে ২০১৮

bangla news

সাভারে নকলসহ ধরা পড়ায় স্কুলছাত্রীর আত্মহত্যার চেষ্টা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-১৩ ২:০১:৩০ পিএম
হাসপাতালে আহত স্কুলছাত্রী/ছবি: বাংলানিউজ

হাসপাতালে আহত স্কুলছাত্রী/ছবি: বাংলানিউজ

সাভার (ঢাকা): সাভারে পরীক্ষা কেন্দ্রে নকলসহ ধরা পড়ায় দোতলা ভবনের বারান্দা থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছে এক এসএসসি পরীক্ষার্থী।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) সকালে সাভারের ঐতিহ্যবাহী অধরচন্দ্র উচ্চ বিদ্যালয়ে কেন্দ্রে এ অপ্রীতিকর ঘটনা ঘটে।

শিক্ষার্থীরা জানায়, সাভার অধরচন্দ্র বিশ্ববিদ্যালয় কেন্দ্রে পদার্থ বিজ্ঞান পরীক্ষায় অংশ নিতে আসে সাভার উচ্চ বালিকা বিদ্যালয়ের ওই এসএসসি পরীক্ষার্থী। পরীক্ষা শুরুর কিছু সময় পরে উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেটের প্রতিনিধি দল ও কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা মেজবাহ উদ্দিন নকলসহ ওই শিক্ষার্থীকে হাতে-নাতে ধরেন। পরে ওই স্কুলছাত্রী দোতলা বারান্দা (পরীক্ষা কেন্দ্র) থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করে। তাৎক্ষণিক আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে স্কুল কর্তৃপক্ষ।

খবর পেয়ে ঢাকা-১৯ আসনের সংসদ সদস্য ডা.এনামুর রহমান ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ রাসেল হাসান ওই ছাত্রীকে দেখতে হাসপাতালে ছুটে যান।

এ বিষয়ে সাভার অধরচন্দ্র উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রতন পিটার গমেজ বলেন, ওই স্কুলছাত্রী নকলসহ ধরাপরায় তাকে এক্সফেল করা হয়েছে। সে আর পরীক্ষা দিতে পারবে না।

সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন ওই ছাত্রীর পরীক্ষা নিরিক্ষা চলছে।

বাংলাদেশ সময়: ১৩৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০১৮
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa