ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গোদাগাড়ী সীমান্তে বিএসএফের মারধরে দুই জেলে আহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০১৮
গোদাগাড়ী সীমান্তে বিএসএফের মারধরে দুই জেলে আহত

রাজশাহী: রাজশাহীর গোদাগাড়ী সীমান্তে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনীর (বিএসএফ) মারধরে দুই জেলে আহত হয়েছেন।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) সকালে গুরুতর আহতাবস্থায় তাদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন- উপজেলার দেওপাড়া ইউনিয়নের বিয়ানাবোনা গ্রামের মৃত শাহজাহান আলীর ছেলে মিজানুর রহমান মিজান (২৬) ও রসুল আলীর ছেলে নিশান আলী (২৩)।

বর্তমানে তারা হাসপাতালের ৩১ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন।

আহত মিজানের ছোট ভাই ময়েন আলী জানান, সোমবার (১২ ফেব্রুয়ারি) রাতে মিজান ও নিশান গোদাগাড়ীর খরচাকা সীমান্ত এলাকায় পদ্মা নদীতে মাছ ধরতে যান। দিনগত রাত ২টার দিকে নৌকা থেকে তাদের আটক করে বিএসএফ সদস্যরা। এরপর বালুচরে নিয়ে গিয়ে লাঠি ও রাইফেল দিয়ে তাদের রাতভর মারধর করেন। পরে ভোরে তাদের ছেড়ে দেওয়া হয়।

এ সময় মিজান ও নিশান নদীপাড়ে এলে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে বাড়িতে পৌঁছে দেন। পরে তাদের রামেক হাসপাতালে ভর্তি করা হয়।

বিজিবি-১ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল ইফতেখার শামীম আল মাসুদ বলেন, আহতদের সঙ্গে কথা বলতে হাসপাতালে বিজিবি সদস্যদের পাঠানো হয়েছে। এ ঘটনার প্রতিবাদ জানানো হবে বলেও জানান বিজিবি অধিনায়ক।

বাংলাদেশ: ১১৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০১৮
এসএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।