অভিযোগ ছেলের বিরুদ্ধে, বাবাকে বেঁধে নির্যাতন
[x]
[x]
ঢাকা, সোমবার, ৫ ভাদ্র ১৪২৫, ২০ আগস্ট ২০১৮
bangla news

অভিযোগ ছেলের বিরুদ্ধে, বাবাকে বেঁধে নির্যাতন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-১০ ২:৪১:৫৩ এএম
অভিযোগ ছেলের বিরুদ্ধে, বাবাকে বেঁধে নির্যাতন

অভিযোগ ছেলের বিরুদ্ধে, বাবাকে বেঁধে নির্যাতন

কক্সবাজার: কামরুল ইসলাম রুবেল নামে এক যুবকের ব্যাপারে ফেসবুকে অপপ্রচার চালানোর অভিযোগ প্রবাসী ছেলের বিরুদ্ধে। অথচ এজন্য অভিযুক্ত ব্যক্তির বাবা ছৈয়দ নুরকে বেঁধে নির্যাতন করে সেই ছবি ফেসবুকে আপলোড করেছেন রুবেলসহ একদল যুবক।

শুক্রবার (৯ ফেব্রুয়ারি) দুপুর দেড়টার দিকে কক্সবাজার সদরের চৌফলদন্ডী ইউনিয়নের নতুন মহাল হিন্দু পাড়ায় ঘটনাটি ঘটে। ছৈয়দ নুর একই এলাকার মৃত আবদুর করিমের ছেলে।

কক্সবাজার সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদুল করিম মাদু বলেন, নুর আওয়ামী রাজনীতির সঙ্গে জড়িত। তিনি বঙ্গবন্ধু সৈনিক লীগের চৌফলদন্ডী ইউনিয়নের সভাপতি।

নির্যাতনের শিকার ছৈয়দ নুর বলেন, স্থানীয় রুবেল আমার ওপর নির্যাতন চালিয়েছেন। এ ব্যাপারে ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রে লিখিত অভিযোগ করেছি।

স্থানীয়রা জানান, রুবেলের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নানা লেখালেখি করেছেন ছৈয়দ নুরের সৌদি আরবে অবস্থানরত ছেলে হারুনর রশিদ। এতে ক্ষিপ্ত হয়ে হারুনর রশিদকে না পেয়ে তার বাবার ওপর নির্যাতন চালিয়েছেন রুবেল ও তার বন্ধুরা। 

ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মিনহাজ মাহমুদ ভূঁইয়া জানান, অভিযুক্তদের আটক করে আইনের আওতায় আনা হবে।

বাংলাদেশ সময়: ০২৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০১৮
টিটি/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa