ফেনীতে কোটি টাকার ভারতীয় শাড়ি জব্দ 
[x]
[x]
ঢাকা, বুধবার, ৭ ভাদ্র ১৪২৫, ২২ আগস্ট ২০১৮
bangla news

ফেনীতে কোটি টাকার ভারতীয় শাড়ি জব্দ 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-০৯ ৯:০০:০৬ পিএম
জব্দকৃত অবৈধ ভারতীয় শাড়িসহ বিজিবি সদস্যরা

জব্দকৃত অবৈধ ভারতীয় শাড়িসহ বিজিবি সদস্যরা

ফেনী: ফেনীর ছাগলনাইয়া উপজেলায় অভিযান চালিয়ে একটি ট্রাক ভর্তি অবৈধ ভারতীয় শাড়ি জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। শাড়ি ও ট্রাক মিলিয়ে যার আনুমানিক মূল্য প্রায় ১ কোটি টাকা।

শুক্রবার (০৯ ফেব্রুয়ারি) সকালে উপজেলার মধুগ্রাম গ্রামে থেকে শাড়ি ও ট্রাক জব্দ করা হয়। তবে এসময় কাউকে আটক করতে পারেনি বিজিবি।

বিজিবি জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সকালে ওই গ্রামে অভিযান চালায় বিজিবি সদস্যরা। এসময় একটি ট্রাক ভর্তি ১ হাজার ৪৫৩ পিস ভারতীয় অবৈধ শাড়ি জব্দ করা হয়। জব্দ শাড়ির আনুমানিক মূল্য প্রায় ৪৩ লাখ ৫৯ হাজার টাকা। আর আটক ট্রাকের আনুমানিক মূল্য ৪০ লাখ টাকা।

এরআগে, বিজিবির উপস্থিতি টের পেয়ে চোরাকারবারীরা ট্রাকে আনা অবৈধ মালামালগুলো ফেলে রেখে পালিয়ে যাওয়া কাউকে আটক করা সম্ভব হয়নি বলে জানায় বিজিবি।

ফেনী-৪ বিজিবির অধিনায়ক লে. কর্নেল সহিদুর রহমান বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, জব্দ হওয়া মালামাল ও ট্রাক ফেনী কাস্টমসে জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন। 

এর আগে, বুধবার (৭ ফেব্রুয়ারি) ফেনীস্থ রেলওয়ে ক্রোসিং সংলগ্ন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে অভিযান চালিয়ে ১ হাজার ৩৬২ পিস ভারতীয় শাড়ি জব্দ করা হয়। যার আনুমানিক মূল্য ৫৪ লাখ ৪৮ হাজার টাকা। 

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৯, ২০১৮
এসএইচডি/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa