পুঠিয়ায় মাছবাহী ট্রাক থেকে যুবকের মরদেহ উদ্ধার
[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ৬ ভাদ্র ১৪২৫, ২১ আগস্ট ২০১৮
bangla news

পুঠিয়ায় মাছবাহী ট্রাক থেকে যুবকের মরদেহ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-০৯ ৭:৫৭:০৭ পিএম
মৃত কামরুল ইসলাম

মৃত কামরুল ইসলাম

রাজশাহী: রাজশাহীর পুঠিয়ায় মাছবাহী ট্রাক থেকে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

শুক্রবার (০৯ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার শিবপুর হাট থেকে মরদেহটি উদ্ধার করা হয়। 

নিহত যুবক দুর্গাপুর উপজেলার ঝালুকা ইউনিয়নের আক্কাস আলীর ছেলে কামরুল ইসলাম (২৫)। পবা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) হাবিবুর রহমান তথ্যটি নিশ্চিত করেছেন। 

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার বিকেলে দুর্গাপুর উপজেলার ঝালুকা ইউনিয়ন থেকে ট্রাক বোঝাই মাছ নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা হয় কামরুল ইসলাম। পথে শিবপুর হাট এলাকায় এলে মাছের পানির মধ্যে পড়ে যায় এবং সেখানেই তার মৃত্যু হয়। 

মৃতের বড়ভাই জামরুল ইসলাম জানান, কামরুল মৃগী রোগী ছিলেন। মরদেহটি হাইওয়ে পুলিশ উদ্ধার করে পুঠিয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করেছে। 

রাজশাহীর পুঠিয়া থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) রাকিবুল হাসান জানান, এ ঘটনায় মাছ বোঝাই ট্রাকটি থানা হেফাজতে রাখা হয়েছে এবং মাছের মালিক একরামুল হক ও চালক নূর মোহাম্মদকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে। প্রতিবেদন পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে বলেও জানান এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৯, ২০১৮
এসএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa