[x]
[x]
ঢাকা, শুক্রবার, ১১ জ্যৈষ্ঠ ১৪২৫, ২৫ মে ২০১৮

bangla news

জাজিরায় কলেজছাত্রীর গলাকাটা মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-০৯ ৬:১৭:০৪ পিএম
প্রতীকী

প্রতীকী

শরীয়তপুর: শরীয়তপুরের জাজিরা উপজেলায় বসতঘর থেকে হালিমা আক্তার (২০) নামে এক কলেজছাত্রীর গলা কাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (৯ ডিসেম্বর) সকালে উপজেলার সেনেরচর ইউনিয়নের ছোট কৃষ্ণনগর গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করা হয়। হালিমা ওই গ্রামের মোবারক মোল্যার মেয়ে এবং পার্শ্ববর্তী মাদারীপুর জেলার শিবচর ড. নুরুল আমিন বিশ্ববিদ্যালয় কলেজের একাদশ শ্রেণির ছাত্রী।

স্থানীয়রা জানান, সকালে ঘুম থেকে জেগে ফজরের নামাজ আদায় করে জায়নামাজে অনেকক্ষণ বসেছিলেন হালিমা। একপর্যায়ে বাড়ির লোকজন হালিমাকে গলা কাটা অবস্থায় ছটফট করতে দেখে হাসপাতালে নেয়ার চেষ্টা করে। এ সময় ঘটনাস্থলেই তার মারা যায়। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক বলেন, খবর পেয়ে গলা কাটা অবস্থায় হালিমার মরদেহ উদ্ধার করা হয়। পরিবারের লোকজনের ধারণা, হালিমা নিজেই গলায় ছুরি চালিয়ে আত্মহত্যা করেছে। এ বিষয়ে তদন্ত চলছে।    

বাংলাদেশ সময়: ১৮০৭ ঘণ্টা, ০৯ ফেব্রুয়ারি, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa