ফরিদপুরে মোবাইলের দোকানে চুরি
[x]
[x]
ঢাকা, বুধবার, ৩১ শ্রাবণ ১৪২৫, ১৫ আগস্ট ২০১৮
bangla news

ফরিদপুরে মোবাইলের দোকানে চুরি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-০৯ ৫:৪০:৪৪ পিএম
প্রতীকী

প্রতীকী

ফরিদপুর: ফরিদপুর শহরে একটি মোবাইলের দোকানের তালা ভেঙে চুরির ঘটনা ঘটেছে। এসময় ৭৮টি মোবাইল, নগদ টাকা, এটিএম কার্ডসহ প্রায় ১৫ লাখ টাকার মালামাল চুরি হয়েছে বলে দাবি কর্তৃপক্ষের।

শুক্রবার (৯ ফেব্রুয়ারি) সকালে আলীপুরে বাণিজ্যিক এলাকার ‘স্মার্ট ভিউ কম্পিউটার অ্যান্ড ইলেকট্রনিকস’র দোকানে এ চুরির ঘটনা ঘটে।

দোকান মালিক এমএন নবী বাংলানিউজকে জানান, বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) রাত ১০টার দিকে দোকান বন্ধ করে বাড়িতে যান তিনি। সকালে দোকানে এসে দেখতে পান সাটারের তালা ভাঙা। এ সময় ভেতরে গিয়ে দেখেন দোকানের স্যামসাং, অপ্পো, শাওমি, ভিবো, নকিয়া, হুয়াওয়ের ৬টি ব্যান্ডের ৭৮টি নতুন মোবাইল, ক্যাশ ভেঙে নগদ প্রায় দুই লাখ ৮০ হাজার টাকা, ৩টি এটিএম কার্ডসহ প্রয়োজনীয় কিছু কাগজপত্রও চুরি গেছে।

এ ঘটনায় নগদ অর্থসহ আনুমানিক প্রায় ১৫ লাখ টাকার মালামাল চুরি হয়েছে দাবি করে তিনি জানান, কোতয়ালি থানায় অভিযোগ করা হয়েছে। 

কোতায়ালি থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) বিপুল কুমার দে বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, চুরি যাওয়া মালামাল উদ্ধার ও চোরদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে। 

বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৯, ২০১৮
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa