সেই শিশুটির ঠাঁই হলো সাংবাদিক মুন্নার সংসারে
[x]
[x]
ঢাকা, রবিবার, ৩ ভাদ্র ১৪২৫, ১৯ আগস্ট ২০১৮
bangla news

সেই শিশুটির ঠাঁই হলো সাংবাদিক মুন্নার সংসারে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-০৯ ৬:১১:১৩ এএম
সেই শিশুটির ঠাঁই হলো সাংবাদিক মুন্নার সংসারে

সেই শিশুটির ঠাঁই হলো সাংবাদিক মুন্নার সংসারে

ফেনী: ফেনী সদর হাসপাতালের বারান্দায় ফেলে যাওয়া ঠোঁটকাটা কন্যা শিশুটির ঠাঁই হলো সাংবাদিক বখতেয়ার ইসলাম মুন্নার সংসারে।

বৃহস্পতিবার (০৮ ফেব্রুয়ারি) শিশুটির বিকল্প পরিচর্যাকারী হিসেবে অভিভাবকত্ব অর্জনে জেলা শিশু কল্যাণ বোর্ড সভার সিদ্ধান্তের চিঠি মুন্নার হাতে পৌঁছে।

সাংবাদিক মুন্না বাংলানিউজকে বলেন, আমি এ শিশুটির বাবা। আমার সহধর্মিনী তার মা। একমাত্র ছেলে ওহী ইসলাম তার বড় ভাই। এখন থেকে তার নাম কায়নাত ইসলাম রুহী। ওহীর চেয়ে বেশি আদর, স্নেহ, মমতা আর অধিকার নিয়ে আমাদের পরিবারে বেড়ে উঠবে রুহী।

তিনি আরো বলেন, শিশুটি উদ্ধারের পর তার নাম দেওয়া হয়েছিল জান্নাতে নূর। বেশ সুন্দর নাম। কিন্তু নামের ক্ষেত্রে ইসলাম সংযুক্তি আমাদের পারিবারিক সিলসিলার কারণে জান্নাতে নূর নামটি পরিবর্তন করে কায়নাত ইসলাম রুহী রাখা হয়েছে।

এসময় রুহীকে উদ্ধারের পর চিকিৎসা, সেবাদান, বিকল্প পরিচর্যাকারী ও অভিভাবকত্ব অর্জনের প্রক্রিয়ার সঙ্গে সম্পৃক্ত সবার প্রতি কৃতজ্ঞতা জানান মুন্না।

২০১৭ সালের ২১ ডিসেম্বর ফেনী সদর হাসপাতালের বারান্দায় শিশুটিকে ফেলে যায় তার স্বজনরা। এরপর ফেনী সদর হাসপাতাল ও বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের সহায়তায় লালন-পালন চলছিল শিশুটির।

সুস্থ হয়ে ফিরেছে কুড়িয়ে পাওয়া সেই শিশু

২ মাসের শিশুকে ফেলে পালালো স্বজনরা

বাংলাদেশ সময়: ০৬১০ ঘণ্টা, ০৯ ফেব্রুয়ারি, ২০১৮
এসএইচডি/এমএমএস/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa