[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ৮ জ্যৈষ্ঠ ১৪২৫, ২২ মে ২০১৮

bangla news

বিএনপির হুমকিকে আওয়ামী লীগ পাত্তা দেয় না

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-০৭ ৫:০১:২৯ পিএম
বক্তব্য রাখছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

বক্তব্য রাখছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

পাবনা: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আদালতের বিরুদ্ধে কোনো আন্দোলন হতে পারে না। বারবার আন্দোলনে ব্যর্থ হয়ে বিএনপি আদালতের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে। তাদের আন্দোলনের হুমকি অচিরেই ফাঁকা বুলিতে পরিণত হবে। বিএনপির হুমকিকে আওয়ামী লীগ পাত্তা দেয় না।

বুধবার (৭ ফেব্রুয়ারি) পাবনা পুলিশ প্যারেড গ্রাউন্ডে জেলা আওয়ামী লীগের কর্মীসভায় এ কথা বলেন তিনি।

মন্ত্রী এসময় বলেন, বিশ্বের কোথাও আদালতের রায়ের বিরুদ্ধে আন্দোলন হয় না। ভারতের জয়ললিতার মতো বড় নেতার বিরুদ্ধে আদালতের রায় হলেও সেখানে কোনো বিশৃঙ্খলা হয়নি।

বিএনপিকে বাংলাদেশ নালিশ পার্টি অবিহিত করে তিনি বলেন, খালেদা জিয়ার বিরুদ্ধে মামলা আওয়ামী লীগের আমলে নয়, তত্ত্বাবধায়ক সরকারের সময়ে করা। সরকার আদালতের ব্যাপারে হস্তক্ষেপ করে না। আইনের প্রতি শ্রদ্ধাশীল বলেই এ সরকারের আমলে মন্ত্রী, এমপি ও তাদের সন্তানরা আদালতে হাজিরা দিচ্ছেন, কেউ বা জেল খেটেছেন। কিন্তু বিএনপি নিজেদের অপরাধ ঢাকতে আদালতের বিরুদ্ধে অবস্থান নিয়েছে। অতীতের মতো এবারও তাদের আন্দোলনের স্বপ্ন ব্যর্থ হবে।

দলের নেতাকর্মীদের আগামী নির্বাচনের প্রস্তুতি নেওয়ার নির্দেশনা দিয়ে ওবায়দুল কাদের বলেন, নির্বাচনে জয়ী হতে হলে আওয়ামী লীগের উন্নয়নমুখি রাজনীতি জনগণের কাছে তুলে ধরতে হবে। বিএনপির হঠকারী আর মিথ্যার রাজনীতিকে জনগণের কাছে তুলে ধরতে হবে। যোগ্যতম প্রার্থীকেই মনোনয়ন দেওয়া হবে। মনোনয়ন নিয়ে দলীয় প্রার্থীদের মধ্যে হানাহানি হলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। 

পাবনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপির পরিচালনায় অনুষ্ঠিত এ কর্মী সমাবেশে ওবায়দুল কাদের ছাড়াও সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি ও স্থানীয় নেতাকর্মীরা বক্তব্য রাখেন। 

বাংলাদেশ সময়: ১৬৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৭, ২০১৮
এসআই

ক্লিক করুন, আরো পড়ুন :   খালেদার রায়

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa