ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

শাহজালালের মাজারে খালেদা, যাবেন শাহ পরাণের মাজারেও

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০১৮
শাহজালালের মাজারে খালেদা, যাবেন শাহ পরাণের মাজারেও সিলেটে শাহজালাল (র.) এর মাজার জিয়ারতে খালেদা জিয়া। ছবি: সুমন শেখ/বাংলানিউজ

খালেদা জিয়ার গাড়িবহর থেকে: ৩৬০ আউলিয়ার পূণ্যভূমি সিলেটে পৌঁছে বিখ্যাত সুফি সাধক হযরত শাহজালাল (র.) এর মাজার জিয়ারত করলেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। 

সোমবার (০৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় সিলেট সার্কিট থেকে হযরত শাহজালাল (র.) এর মাজার জিয়ারতে যান তিনি। সেখান থেকে হযরত শাহ পরাণ (র.) এর মাজারে যাওয়ার কথা রয়েছে তার।

 

দলীয় সূত্র জানায়,মাজার জিয়ারতের পর সার্কিট হাউজে ফিরেবেন খালেদা জিয়া। সেখানে কিছুক্ষণ বিশ্রামের পর রাতেই ঢাকার পথে রওনা হবেন তিনি।  

এর আগে বিকেল সাড়ে ৪টার দিকে সিলেট সার্কিট হাউজে গিয়ে পৌঁছায় খালেদা জিয়ার গাড়িবহর।

সফরে বিএনপি প্রধানের সফরসঙ্গী হিসেবে রয়েছেন দলের স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, ড. আবদুল মঈন খান, আমীর খসরু মাহমুদ চৌধুরীসহ জ্যেষ্ঠ নেতারা।  

আরও পড়ুন>>
** 
পূণ্যভূমি সিলেটে পৌঁছেছেন খালেদা

এর আগে সকাল সোয়া ৯টায় রাজধানী ঢাকার গুলশানের বাসভবন ‘ফিরোজা’ থেকে পূণ্যভূমি সিলেটের উদ্দেশে রওনা হয় বিএনপি প্রধানের গাড়িবহর।

এই সফরে নারায়ণগঞ্জ, নরসিংদী, ব্রাহ্মণবাড়িয়া, ভৈরব, হবিগঞ্জ, মৌলভীবাজার ও সিলেটে তৃণমূল বিএনপির নেতা-কর্মীরা সড়কের দু’পাশে দাঁড়িয়ে খালেদা জিয়াকে শুভেচ্ছা জানান। খালেদাও গাড়ি থেকে হাত নেড়ে নেতাকর্মী ও সাধারণ মানুষের শুভেচ্ছার উত্তর দেন।  

বাংলাদেশ সময়: ১৮৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৫, ২০১৮
এএম/এমএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।