ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চাঁদপুরে কোস্টগার্ড পরিবার কল্যাণ সংঘের শীতবস্ত্র বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০২ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০১৮
চাঁদপুরে কোস্টগার্ড পরিবার কল্যাণ সংঘের শীতবস্ত্র বিতরণ কোস্টগার্ডের শীতবস্ত্র বিতরণ

চাঁদপুর: কোস্টগার্ড চাঁদপুর স্টেশনে ৯৬ জন সুবিধাবঞ্চিত শিশু, পঙ্গু, বয়স্ক নারী-পুরুষসহ অসহায় গরীব দুস্থদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

সোমবার (২২ জানুয়ারি) দুপুরে চাঁদপুর শহরের ইচলী কোস্টগার্ড স্টেশনে আনুষ্ঠানিকভাবে এসব শীতবস্ত্র বিতরণ করেন কোস্টগার্ড পরিবার কল্যাণ সংঘের পক্ষ থেকে সংগঠনের সভানেত্রী ডা. আফরোজা আওরঙ্গজেব।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-বাংলাদেশ কোস্টগার্ডের মহাপরিচালক রিয়ার এডমিরাল আওরঙ্গজেব চৌধুরী, সংগঠনের সহ-সভানেত্রী বেগম আফসানা ইমদাদ।

আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-কোস্টগার্ড সদর দপ্তরের পরিচালক (লজিস্টিক) ক্যাপ্টেন এ এম কুদরত উল্লাহ্, পরিচালক (পার্সোনেল) ক্যাপ্টেন এ কে এম এম শেরাফুল্লাহ, জোনাল কমান্ডার (ঢাকা জোন) কমান্ডার এ টি এম রেজাউল হাসান, মহাপরিচালকের একান্ত সচিব কমান্ডার আনিসুর রহমান।

স্থানীয় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- চাঁদপুর জেলা পরিষদ চেয়ারম্যান ওসমান গনি পাটওয়ারী, চাঁদপুর পৌরসভার মেয়র নাসির উদ্দিন আহমেদ, চাঁদপুর প্রেসক্লাব সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী ও গজারিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলাম, গজারিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গজারিয়া আবু তালেব ভূইয়া।

বাংলাদেশ কোস্টগার্ড বাহিনী পরিবার কল্যাণ সংঘ ২০০২ সাল থেকে তার কার্যক্রম শুরু করে বিভিন্ন কল্যাণমূলক ও সেবামূলক কার্যক্রম পরিচালনা করে আসছে।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, ২২ জানুয়ারি, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad