ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ডামুড্যায় যুবকের মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১২ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০১৮
ডামুড্যায় যুবকের মরদেহ উদ্ধার

শরীয়তপুর: শরীয়তপুরের ডামুড্যা উপজেলায় জয়নাল হাওলাদার (২০) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২২ জানুয়ারি) দুপুরে ডামুড্যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে মরদেহটি উদ্ধার করা হয়। জয়নাল ডামুড্যা পৌরসভার ৭ নং ওয়ার্ড দক্ষিণ ডামুড্যা এলাকার মৃত রফিক হাওলাদারের ছেলে।

 

স্থানীয়রা জানান, রফিক হাওলাদার মারা যাওয়ার পর তার স্ত্রী পারুল বেগম ছেলে জয়নাল ও মেয়ে ময়নাকে নিয়ে বসবাস করতেন। পারুল ও ময়না দু’জনই অন্যের বাড়িতে ঝিয়ের কাজ করেন। আর জয়নাল ছিল বখাটে টাইপের। সে লেখাপড়া বা কোনো কাজকর্ম না করে নেশা করে ঘুরে বেড়াতো।

সোমবার সকালে পারুল ও ময়না কাজে চলে গেলে খালি বাড়িতে ঘরের আড়ার সঙ্গে প্লাস্টিকের রশি দিয়ে গলায় ফাঁস দেয় জয়নাল। দুপুরের দিকে বাড়ির লোকজন ঘরের আড়ার সঙ্গে জয়নালকে ঝুলতে দেখে দ্রুত নামিয়ে ডামুড্যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে খবর পেয়ে পারুল ও ময়না হাসপাতালে গিয়ে জয়নালকে মৃত অবস্থায় দেখতে পায়।     

ডামুড্যা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহববুর রহমান চৌধুরী বলেন, হাসপাতাল থেকে খবর পেয়ে যুবকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।    

বাংলাদেশ সময়: ১৮০৮ ঘণ্টা, ২২ জানুয়ারি, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।