ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গ্রেফতার আতঙ্কে পুরুষ শূন্য কাশিপুর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৩ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০১৮
গ্রেফতার আতঙ্কে পুরুষ শূন্য কাশিপুর

হবিগঞ্জ: হবিগঞ্জ সদর উপজেলার কাশিপুর গ্রামে জমি নিয়ে বিরোধের জের ধরে দু’পক্ষের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষে স্বপন মিয়া (২৫) নামে এক যুবক নিহত হওয়ার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

সোমবার (২২ জানুয়ারি) দুপুরে স্বপনের বাবা ছুরত আলী বাদী হয়ে হবিগঞ্জ সদর থানায় মামলা দায়ের করেন। মামলায় ৫৯ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৫০/৬০ জনকে আসামি করা হয়েছে।

এদিকে গ্রেফতার আতঙ্কে পুরুষ শূন্য হয়ে পড়েছে কাশিপুর গ্রাম।

কাশিপুর গ্রামের যুবক আশিক আলী জানান, গ্রামের দু’টি পক্ষের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। যে পক্ষের লোক মারা গেছে তারা মামলা করায় প্রতিপক্ষের লোকজন এলাকা ছেড়ে পালিয়ে গেছে। রোববার রাতে নিহত স্বপন মিয়ার দাফন সম্পন্ন হয়। ঘটনার পর পুলিশ দুই ব্যক্তিকে গ্রেফতার করে।

হবিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াছিনুল হক জানান, কাশিপুর গ্রামে যাতে শান্তি-শৃঙ্খলার বিঘ্ন না ঘটে সেজন্য সেখানে পুলিশ মোতায়েন রয়েছে। তবে কোনো নিরীহ লোকজন যাতে হয়রানির শিকার না হয় এবং আসামিদের বাড়ি ঘরে কেউ হামলা বা লুটতরাজ করতে না পারে তার জন্য পুলিশ সতর্ক আছে।

রোববার (২১ জানুয়ারি) সকালে পূর্ব বিরোধের জের ধরে উপজেলার কাশিপুর গ্রামের সালামত মিয়া ও সুলতান আহমেদের লোকজনের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে সুলতান পক্ষের সমর্থক স্বপন নিহত হয়। এ সময় উভয়পক্ষের অন্তত ২০ জন আহত হয়। তাদের সদর হাসপাতালে ভর্তি করা হয়।

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, ২২ জানুয়ারি, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।