ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিলেটে হোটেল থেকে তরুণ-তরুণীর মরদেহ উদ্ধার, আটক ১

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৯ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৮
সিলেটে হোটেল থেকে তরুণ-তরুণীর মরদেহ উদ্ধার, আটক ১ হোটেল মেহেরপুর/ছবি: আবু বকর

সিলেট: সিলেট নগরের একটি আবাসিক হোটেল থেকে তরুণ-তরুণীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য রাতের ডিউটি থাকা হোটেলের ব্যবস্থাপক আবদুল ওয়াদুরকে আটক করা হয়েছে।

নিহতদের মধ্যে ওই তরুণীর নাম রুমি পাল (২৫) ও তরুণের নাম মিন্টু দেব (২৬)।

রোববার (২১ জানুয়ারি) রাত ১০টার দিকে নগরের সেবাহানীঘাট এলাকার ‘হোটেল মেহেরপুর’ এর দ্বিতীয় তলার ২০২ কক্ষ থেকে মরদেহ দু’টি উদ্ধার করা হয়।

সিলেট কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গৌছুল হোসেন বাংলানিউজকে জানান, ধারণা করা হচ্ছে তরুণীকে হত্যা করে তরুণ আত্মহত্যা করেছেন। তরুণীর গলায় শ্বাসরুদ্ধ করার চিহ্ন পাওয়া গেছে।

তিনি আরো জানান, সকাল ১০টার দিকে তারা ওই হোটেলে আসেন। ওই সময়ের পর থেকে সন্ধ্যার যে কোনো এক সময় এ ঘটনা ঘটেছে। নিহতদের মধ্যে রুমি পাল সিলেটের জৈন্তাপুর নিজপাট গ্রামে বাসিন্দা এবং মিন্টু দেব সুনামগঞ্জের জগন্নাথপুর জগন্নাথবাড়ি এলাকায় বাসিন্দা।  

মরদেহ দু’টি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১১৪৫ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৮
এনইউ/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।