ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মানবতার সেবায় ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২০ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৮
মানবতার সেবায় ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে সন্ধানী ফাউন্ডেশনের সম্মেলনে অতিথিরা

ঢাকা: সাবেক পররাষ্ট্রমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দিপু মনি এমপি বলেছেন, সড়ক দুর্ঘটনা, এইডস বিস্তার রোধ, স্যানিটেশন, শব্দ ও পরিবেশ দূষণ রোধ , প্রসূতি ও শিশু স্বাস্থ্য সম্পর্কে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। এ মানবতার সেবায় নিজে থেকে আমাদের এগিয়ে আসতে হবে।

রোববার (২১ জানুয়ারি) বিকেলে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) ‘এ’ ব্লকের দ্বিতীয়তলার অডিটোরিয়ামে সন্ধানী ফাউন্ডেশনের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডা. হাবিবে মিল্লাত এমপি।

সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা।

সম্মেলনে সভাপতিত্ব করেন সন্ধানী ফাউন্ডেশন অ্যাডহক কমিটির সভাপতি ও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. কামরুল হাসান খান।

আরো উপস্থিত ছিলেন- সন্ধানী ফাউন্ডেশন অ্যাডহক কমিটির সহ সভাপতি অধ্যাপক ডা. মোহাম্মদ আলী আসগর মোড়ল, সহ সভাপতি অধ্যাপক ডা. একেএম সালেক, সাধারণ সম্পাদক অধ্যাপক ডা. মনিলাল আইচ লিটু, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. কামরুজ্জামান মণ্টা, কোষাধ্যক্ষ অধ্যাপক ডা. মো. হাবিবুর রহমান দুলাল, সাংগঠনিক সম্পাদক ডা. তারিক রেজা আলী টুটুল প্রমুখ।

পরে উপাচার্য অধ্যাপক ডা. কামরুল হাসান খান সন্ধানীর সকল সদস্যদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।

বাংলাদেশ সময়: ২১১৮ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৮
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।