ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পরীক্ষার্থীর ‍মুখে দাহ্য পদার্থ নিক্ষেপের অভিযোগে আটক ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৫ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৮
পরীক্ষার্থীর ‍মুখে দাহ্য পদার্থ নিক্ষেপের অভিযোগে আটক ১

বরিশাল: বরিশালের উজিরপুর উপজেলায় কু-প্রস্তাবে রাজী না হওয়ায় এক এসএসসি পরীক্ষার্থীর মুখমণ্ডল দাহ্য পদার্থ (এসিড) দিয়ে ঝলসে দেয়ার অভিযোগে মনির খান নামে সন্দেভাজন এক ব্যক্তিকে আটক করা হয়েছে।

এদিকে এসিডের বিষয়টি নিশ্চিত ও উন্নত চিকিৎসার জন্য রোববার (২১ জানুয়ারি) ভিকটিমকে বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে।

ভিকটিমের পারিবারিক সূত্রে জানা গেছে, উপজেলার শোলক ইউনিয়নের ধামুরা গ্রামের প্রবাসী মন্টু হাওলাদারের মেয়ে ধামুরা মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী ইতি আক্তারকে কিছুদিন ধরে একই এলাকার হাশেম খানের ছেলে মনির খান কুপ্রস্তাব দিয়ে আসছিলো।

এতে রাজী না হওয়ায় শনিবার সন্ধ্যায় ইতির বাড়ির ভেতরে ঢুকে মনির খান ও তার সহযোগী শফিকুল হাওলাদার এবং রিপন মিলে এসিড নিক্ষেপ করে দ্রুত পালিয়ে যায়। এ সময় তার চিৎকারে বাড়ির লোকজন ঝলসে যাওয়া ইতিকে উদ্ধার করে উজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এদিকে ইতির পরিবারের পক্ষ থেকে মৌখিক অভিযোগ পেয়ে মনির খানকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে থানা পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে উজিরপুর থানার ওসি (তদন্ত) হেলাল উদ্দিন জানান, অভিযোগ পেয়ে ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে, পাশাপাশি এসিডের বিষয়টি নিশ্চিত হওয়ার জন্য ভিকটিমকে বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি আরো জানান, মামলা দায়েরের প্রস্তুতি চলছে এবং আটক মনিরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এছাড়া ঘটনাটি গুরুত্বের সঙ্গে খতিয়ে দেখা হচ্ছে।

বাংলা‌দেশ সময়: ১৯৪৪ ঘণ্টা, জানুয়া‌রি ২১, ২০১৮
এমএস/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad