ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

ডিএনসিসির প্রধান সম্পত্তি কর্মকর্তার অপসারণ দাবি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৮ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৮
ডিএনসিসির প্রধান সম্পত্তি কর্মকর্তার অপসারণ দাবি ঢাকা মেট্রোপলিটন মাংস ব্যবসায়ী সমিতির সংবাদ সম্মেলন/ছবি: বাংলানিউজ

ঢাকা: গরুর হাটে চাঁদাবাজি, ভারতীয় মাংস আমদানি বন্ধ ও ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) প্রধান সম্পত্তি কর্মকর্তাকে অপসারণের দাবি জানিয়েছে ঢাকা মেট্রোপলিটন মাংস ব্যবসায়ী সমিতি। 

রোববার (২১ জানুয়ারি) দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটির হলরুমে সংবাদ সম্মেলনে তারা এ দাবি জানান।  সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সংগঠনের ভারপ্রাপ্ত মহাসচিব রবিউল আলম।

 

তিনি বলেন, বাংলাদেশে মাংস আমদানি করায় জনগণ কোনো সুবিধা পাচ্ছে না। মাংসের মূল্যও কমেনি। অথচ মাংস আমদানি করলে আধুনিক চামড়া শিল্পনগরী হুমকির মুখে পড়বে।

তিনি বলেন, গাবতলী গরুর হাটের ইজারার শর্ত মানা হচ্ছে না। ইচ্ছেমতো অবৈধভাবে চাঁদাবাজি করা হচ্ছে। ফলে মাংস ব্যবসায়ীরা জনগণের কাছ থেকে অতিরিক্ত টাকা নিতে বাধ্য হচ্ছে। এসব বিষয়ে সিটি করপোরেশনে শতবার অভিযোগ দেওয়া হয়েছে, সাংবাদিক সম্মেলন করা হয়েছে, ১০ দিন ধর্মঘট পালন করা হয়েছে। কিন্তু আমরা ব্যর্থ হয়েছি। এখন সিটি করপোরেশনের প্রধান সম্পত্তি কর্মকর্তার অপসারণ দাবি করছি।

‘দেশ ও জাতির স্বার্থে গাবতলী গরুর হাটের চাঁদাবাজি ও ভারত থেকে গরুর মাংস আমদানি বন্ধ করতে হবে। ’ 

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি গোলাম মোর্তুজা মন্টু, সহ-সভাপতি কাজী আনোয়ার, যুগ্ম-সম্পাদক আ. সালাম প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৫২৪ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৮
এমএইচ/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।