ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রূপগঞ্জে পিস্তলসহ সন্ত্রাসী আটক

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৮ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৮
রূপগঞ্জে পিস্তলসহ সন্ত্রাসী আটক আটক সন্ত্রাসী সালাউদ্দিন

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ): নারায়ণগঞ্জের রূপগঞ্জে ম্যাগজিন, বিদেশি পিস্তল, সরকারি বিভিন্ন দফতরের কর্মকর্তাদের সিল, বিভিন্ন ব্যাংকের ভুয়া চেকসহ সালাউদ্দিন (৩৫) নামে এক সন্ত্রাসীকে আটক করেছে পুলিশ।

রোববার (২১ জানুয়ারি) ভোরে উপজেলার সুরিয়াবো এলাকা থেকে তাকে আটক করা হয়। পরে দুপুর ২টার দিকে রূপগঞ্জ থানা পুলিশ সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করে।

সালাউদ্দিন সরিয়াবো এলাকার চাঁন মিয়ার ছেলে।

রূপগঞ্জ থানার উপ পরিদর্শক (এসআই) আল-আমিন সরকার বাংলানিউজকে জানান, সুরিয়াবো এলাকার সালাউদ্দিন, কালাম, ইসমাইলসহ তাদের লোকজন দীর্ঘদিন ধরে এলাকায় মাদক বিক্রি, জমি জাল-জালিয়াতি, ভুয়া চেক দিয়ে প্রতারণা, ছিনতাই, ডাকাতি, অস্ত্র ব্যবহার করে সন্ত্রাসী কর্মকাণ্ডসহ বিভিন্ন ধরণের অপরাধমূলক কাজ করছেন। ভোরে সুরিয়াবো এলাকার আহাম্মদ আলীর বাড়িতে অভিযান চালায় পুলিশ। এসময় ম্যাগজিন ও বিদেশি পিস্তল, সরকারি বিভিন্ন দফতরের কর্মকর্তাদের সিল, বিভিন্ন ব্যাংকের ভুয়া চেক, ধারালো অস্ত্রসহ সালাউদ্দিনকে আটক করা হয়। এছাড়া তার সহযোগী কালাম ও ইসমাইলসহ অন্যরা পালিয়ে যান।

এ ঘটনায় রূপগঞ্জ থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৫০৬ ঘণ্টা ২১, ২০১৮
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।