ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফতুল্লায় যুবককে পিটিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৮ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৮
ফতুল্লায় যুবককে পিটিয়ে হত্যা

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় চোর সন্দেহে রাসেল (৩৪) নামে এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে।

তবে নিহতের পরিবারের অভিযোগ রাসেল কাঁচামালের ব্যবসা করতো তাকে শত্রুতা বসত পিটিয়ে হত্যা করেছে এলাকার কয়েকজন ব্যক্তি।

রোববার (২১ জানুয়ারি) ভোরে ফতুল্লার ভোলাইল মরাখাল পাড় এলাকায় এ ঘটনা ঘটলে দুপুরের দিকে পুলিশ তা নিশ্চিত করে।

নিহত রাসেল নারায়ণগঞ্জ সদর উপজেলার পুরাতন সৈয়দপুর সরদার বাড়ি এলাকার মৃত আলী বকসের ছেলে। তিনি ভোলাইল গেদ্দার বাজার এলাকায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করতেন।

নিহতের বড় ভাই গোলাম হোসেন বাংলানিউজকে জানান, তার ছোট ভাই রাসেল তার মাকে নিয়ে ভোলাইল গেদ্দার বাজার এলাকায় ভাড়া বাড়িতে বসবাস করে কাঁচামালের ব্যবসা করতেন। ভোরে স্থানীয়দের কাছ থেকে জানতে পারি, ভোলাইল মরাখাল পাড় আল মদিনা মসজিদ সংলগ্ন এলাকার আলতাফ মিয়ার ছেলে ইমরান ও তানভীরসহ আরো কয়েকজন মিলে রাসেলকে রাস্তায় একা পেয়ে পিটিয়ে রাস্তায় ফেলে রেখেছে।

পরে তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ ৩শ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে আসলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে আমরা ফতুল্লা থানায় গিয়ে পুলিশকে ঘটনার বিস্তারিত বিষয় অবগত করি।

তিনি আরও জানান, যারা রাসেলকে পিটিয়ে হত্যা করেছে তারা স্থানীয় লোক হওয়ায় হত্যাকাণ্ডটি ভিন্নখাতে প্রবাহিত করতে মোটরসাইকেল চোর হিসেবে আখ্যায়িত করছে। রাসেল কোনো চুরির ঘটনার সঙ্গে সস্পৃক্ত না, হত্যাকাণ্ডকে আড়াল করতে এ ধরনের অপবাদ দেওয়া হচ্ছে।

ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার পরিদর্শক (তদন্ত) শাহজালাল জানান, রোববার ভোরে রাসেল মোটরসাইকেল চুরি করে পালিয়ে যাওয়ার সময় এলাকার লোকজন পিটিয়ে মেরেছে। তাকে মুমুর্ষূ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পর মারা যায়। তারপরও ঘটনাটির আসল রহস্য উদঘাটনের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৪২৭ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৮
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad