ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

সরাইলে ‘বন্দুকযুদ্ধে’ ২ ডাকাত নিহত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪১০ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৮
সরাইলে ‘বন্দুকযুদ্ধে’ ২ ডাকাত নিহত

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে দুই ডাকাত নিহত হয়েছেন। এসময় সরাইল সার্কেলের সহকারী পুলিশ সুপার মনিরুজ্জামন ফকিরসহ পাঁচ পুলিশ সদস্য আহত হয়েছেন।

শনিবার (২০ জানুয়ারি) দিনগত রাতে উপজেলার শাহবাজপুর-দেওড়া আঞ্চলিক সড়কে এ ঘটনা ঘটে। এসময় পুলিশ ঘটনাস্থল থেকে পাইপগান, দু'টি কার্তুজসহ দেশীয় অস্ত্র উদ্ধার করে।

নিহতরা হলেন- হবিগঞ্জের লাখাই উপজেলার স্বজন গ্রামের আকতার হোসেনের ছেলে বাশার (৩৩) ও ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সুতিয়ারা গ্রামের আব্দুল আওয়ালের ছেলে এনতা (৩২)।

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফিজুল ইসলাম বাংলানিউজকে জানান, দিনের বেলায় শাহবাজপুর উত্তরপাড়া থেকে ওই দুই ডাকাতকে আটক করা হয়। পরে তাদের দেয়া তথ্য মতে শাহবাজপুর-দেওড়া আঞ্চলিক সড়কে অস্ত্র উদ্ধারে যায় পুলিশ। এসময় সেখানে থাকা সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে তাদের ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। এসময় ওই দুই ডাকাত গুলিবিদ্ধ হন। আহত অবস্থায় তাদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

বাংলাদেশ সময়: ১০০৯ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৮
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।