ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মধ্যযুগীয় কায়দায় লক্ষ্মীপুরে ব্যবসায়ীকে নির্যাতন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৬ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০১৮
মধ্যযুগীয় কায়দায় লক্ষ্মীপুরে ব্যবসায়ীকে নির্যাতন দুর্বৃত্তদের হামলায় আহত ব্যবসায়ী খোরশেদ আলম

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ভোলাকোট ইউনিয়নে খোরশেদ আলম নামে এক ব্যবসায়ীকে পূর্ব শত্রুতার জের ধরে মধ্যযুগীয় কায়দায় পিটিয়ে গুরুতর আহত করেছে দুর্বৃত্তরা। 

বুধবার (১৭ জানুয়ারি) সকাল ১১টার দিকে ইউনিয়নের অথাকরা বাজারে তিনি এ নির্যাতনের শিকার হন। আহত খোরশেদ রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে রামগঞ্জের ভোলাকোট ইউনিয়নের অথাকরা বাজারে স্থানীয় মোহাম্মদ লেদা, কিরন, নূর হোসেন, সোহেল, মিল্লাদ, মিলন ও নূরু মাটি ব্যবসায়ী খোরশেদকে মারধর করে।  

এসময় পূর্ব শক্রতার জের ধরে তাকে প্রকাশ্যে অস্ত্র ঠেকিয়ে মধ্যযুগীয় কায়দায় পিটিয়ে গুরুতর আহত করা হয়। পরে এ নির্যাতনের ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে স্থানীয়ভাবে তা ভাইরাল হয়ে পড়ে। এতে স্থানীয় জনগণ ও প্রশাসনে তোলপাড় শুরু হয়।

আহত ব্যবসায়ী মাটিতে লুটিয়ে পড়লে তার হাত পা টানা-হেঁচড়া করতেও দেখা যায় ভিডিও চিত্রে। স্থানীয় এক ব্যক্তি গোপনে মোবাইল ফোনে নির্যাতনের এ ভিডিও ধারণ করেন বলেও জানায় প্রত্যক্ষদর্শীরা।

স্থানীয়রা জানায়, ঘটনার সময় খোরশেদের মোটরসাইকেল, মোবাইল ফোন ও টাকা লুটে নেওয়া হয়। খোরশেদকে পিটিয়ে তার হাত, পা, মাথাসহ শরীরের বিভিন্ন অংশে জখম করে দুর্বৃত্তরা। পরে তাকে রিকশা ও সিএনজিতে তুলে টিওরী গ্রামে নিয়ে আটকে রাখা হয়। খবর পেয়ে রামগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) হাসান ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে।
 
ভোলাকোট ইউনিয়নের দেওলা ও দেবনগরসহ আশপাশ এলাকায় মোহাম্মদ লেদা, কিরন ও নূর হোসন সহযোগিদের নিয়ে দীর্ঘদিন ধরে এলাকায় সন্ত্রাসী তৎপরতা চালিয়ে আসছে। ভয়ে এলাকাবাসী তাদের কোনো অপরাধ কর্মে মুখ খুলতে সাহস পায় না বলেও জানায় তারা।

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোতা মিয়া বাংলানিউজকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে আহত ব্যাবসায়ীকে উদ্ধার করা হয়েছে। বিষয়টি স্থানীয়ভাবে সমাধানের চেষ্টা চলছে।
 
বাংলাদেশ সময়: ০৩০০ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৮
এইচএমএস/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।