ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাকেরগঞ্জে ইউপি সদস্যের ঘুষিতে রংমিস্ত্রির মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৫ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০১৮
বাকেরগঞ্জে ইউপি সদস্যের ঘুষিতে রংমিস্ত্রির মৃত্যু

বরিশাল: বরিশালের বাকেরগঞ্জ উপজেলায় ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্যের ঘুষিতে তোফাজ্জেল হোসেন জিতেন মল্লিক (৫৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

শনিবার (২০ জানুয়ারি) সকালে মধ্যজিরাইল এলাকায় এ ঘটনা ঘটে। তোফাজ্জেল হোসেন জিতেন মল্লিক উপজেলার দূর্গাপাশা ইউনিয়নের মধ্যজিরাইল গ্রামের নাজেম আলী মল্লিকের ছেলে।

তিনি পেশায় রংমিস্ত্রি ছিলেন।

স্থানীয়রা জানায়, তোফাজ্জেলের সঙ্গে তার চাচাতো ভাই কালামের জমি নিয়ে বিরোধ ছিলো। এর ধারাবাহিকতায় সকালে সালিশ মিমাংসার জন্য দূর্গাপাশা ইউনিয়ন পরিষদের সদস্য ও স্থানীয় আওয়ামী লীগ নেতা লিটন সর্দারের উপস্থিতিতে উভয়পক্ষ আলোচনায় বসে। এসময় তোফাজ্জেল ছয়জন সালিশদার রাখার জন্য বললে ইউনিয়ন পরিষদের সদস্য লিটন সর্দার সাতজন রাখার কথা বলেন। এ নিয়ে উভয়ের মধ্যে বাকবিতাণ্ডা হয়। এক পর্যায়ে লিটন তোফাজ্জেলকে ঘুষি মারেন। এতে তোফাজ্জেল জ্ঞান হারিয়ে কিছুক্ষণ পরেই তিনি মারা যান।  খবর পেয়ে পুলিশ দুপুরে ঘটনাস্থলে গিয়ে তোফাজ্জেলের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদুজ্জামান বাংলানিউজক জানান, ঘটনার পরপরই লিটন সর্দার পালিয়ে যান। তবে জিজ্ঞাসাবাদের জন্য নিহতের প্রতিপক্ষ গ্রুপের কালাম মল্লিকের স্ত্রী চায়না বেগমকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

বাংলা‌দেশ সময়: ২১৪০ ঘণ্টা , জানুয়া‌রি ২০, ২০১৮
এমএস/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।