ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাচউবো’র ৪০০০তম পাড়া কেন্দ্রের উদ্বোধন রোববার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৮ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০১৮
পাচউবো’র ৪০০০তম পাড়া কেন্দ্রের উদ্বোধন রোববার

রাঙামাটি: পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের (পাচউবো) চার হাজারতম পাড়া কেন্দ্রের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রোববার (২১ জানুয়ারি) সকাল ১০টার দিকে রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলের গ্র্যান্ড বলরুম থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে রাঙামাটির কাপ্তাই উপজেলার মিতিঙ্গাছড়িতে নির্মিত পাড়া কেন্দ্রটির উদ্বোধন করবেন তিনি।

শনিবার (২০ জানুয়ারি) সন্ধ্যায় পাচউবো কর্তৃপক্ষ এ তথ্য জানায়।

অফিস সূত্রে জানা যায়, রাজধানীতে অনুষ্ঠিত অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এর সভাপতিত্বে এসময় উপস্থিত থাকবেন- পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি এবং সংসদ সদস্য র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী ও প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক বিষয়ক উপদেষ্টা ড. গওহর রিজভী।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখবেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সচিব এবং পাচউবো’র চেয়ারম্যান নব বিক্রম কিশোর ত্রিপুরা।

এদিকে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সের সময় রাঙামাটির কাপ্তাই উপজেলার মিতিঙ্গাছড়িতে উপস্থিত থাকবেন- রাঙামাটি আসনের সংসদ সদস্য ঊষাতন তালুকদার, নারী সংরক্ষিত আসনের সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য দীপংকর তালুকদার এবং বিভাগীয় ও জেলা পর্যায়ের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ এলাকার সর্বস্তরের জনগণ।

বাংলাদেশ সময়: ২১২৬ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০১৮
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।