ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

প্রবাসীর স্ত্রীকে মারধরের অভিযোগে ২ জন কারাগারে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১১ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০১৮
প্রবাসীর স্ত্রীকে মারধরের অভিযোগে ২ জন কারাগারে

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে এক প্রবাসীর স্ত্রীকে নির্যাতন ও মারধরের অভিযোগে গ্রেফতার আওয়ামী লীগ নেতাসহ দুইজনকে কারাগারে পাঠানো হয়েছে।

শনিবার (২০ জানুয়ারি) বিকেলে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়। এরআগে শুক্রবার দিবাগত রাতে নবীনগর উপজেলার বিটঘর গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়।

তারা হলেন- বিটঘর ইউনিয়নের ৪নং ওয়ার্ড শাখা আওয়ামী লীগের সভাপতি শিশু মিয়া ও একই গ্রামের ইকবাল হোসেন।

পুলিশ জানায়, বিটঘর গ্রামের মুক্তিযোদ্ধা তাহের মিয়ার সঙ্গে পাওনা টাকা নিয়ে বিরোধ চলছিল আওয়ামী লীগ নেতা শিশু মিয়ার। এর জের ধরে বুধবার (১৭ জানুয়ারি) বিকেলে শিশু মিয়াসহ ছয় থেকে সাতজন তাহের মিয়ার বাড়িতে হামলা চালান। এসময় তাহের মিয়ার প্রবাসী ছেলের স্ত্রী তাদের বাধা দিলে তাকে শারীরিকভাবে নির্যাতন ও মারধর করেন তারা। পরে এ ঘটনায় ওইদিন রাতেই ইকবাল হোসেনকে প্রধান আসামি করে ওই গৃহবধূ বাদী হয়ে তিনজনের নাম উল্লেখ করে ও অজ্ঞাতপরিচয়ে আরো চার থেকে পাঁচজনকে আসামি করে নবীনগর থানায় মামলা দায়ের করেন।

নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম সিকাদার বাংলানিউজকে জানান, বিকেলে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯১১ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০১৮
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।