ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজারহাটে ছোট ভাইয়ের কাঁচির আঘাতে বড় ভাই খুন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৬ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০১৮
রাজারহাটে ছোট ভাইয়ের কাঁচির আঘাতে বড় ভাই খুন

কুড়িগ্রাম: কুড়িগ্রামের রাজারহাটে জমি বিরোধ মেটাতে ডাকা সালিশে প্রকাশ্যে ছোট ভাই আব্দুর রবের (৩৮) কাঁচির আঘাতে বড়ভাই আব্দুর রাজ্জাক (৪৮) খুন হয়েছেন।

শুক্রবার (১৯ জানুয়ারি) কাঁচির আঘাতে গুরুতর জখম হওয়ার পর রাজ্জাককে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে নিয়ে গেলে শনিবার (২০ জানুয়ারি) সকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।  

তারা রাজারহাটের পূর্ব দেবোত্তর গ্রামের মৃত আব্দুল গফুর মাস্টারের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে চলে আসা জমি নিয়ে বিরোধ মেটাতে শুক্রবার বাদ জুমা নিজ বাড়িতেই স্থানীয় ব্যক্তিদের নিয়ে সালিশে বসেন দুই ভাই। সালিশে কথা কাটাকাটির এক পর্যায়ে রব তার হাতে থাকা চুল কাটার কাঁচি দিয়ে রাজ্জাকের চোখে আঘাত করেন। এ সময় উত্তেজিত রাজ্জাকের সন্তানদের কিল-ঘুষিতে রবও আহত হন।

আহত দু’জনকে কুড়িগ্রাম সদর হাসপাতালে নেওয়া হলে রাজ্জাকের অবস্থার অবনতি ঘটে। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। শনিবার সকালে চিকিৎসাধীন অবস্থায় রাজ্জাকের মৃত্যু হয়।

রাজারহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোখলেছুর রহমান বাংলানিউজকে বলেন, নিহতের স্বজনরা মরদেহ নিতে রংপুর গেছেন। রাজ্জাকের পূর্বের সংশ্লিষ্ট একটি মামলা থানায় প্রক্রিয়াধীন রয়েছে।  

অভিযুক্ত রবকে গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।
 
বাংলাদেশ সময়: ১৮২৬ ঘণ্টা, জানুয়ারি ২০ ২০১৮
এফইএস/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ