ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কেন্দুয়ায় আগ্নেয়াস্ত্রসহ আটক ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫০ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০১৮
কেন্দুয়ায় আগ্নেয়াস্ত্রসহ আটক ১

কিশোরগঞ্জ: নেত্রকোনার কেন্দুয়া থেকে দুটি আগ্নেয়াস্ত্রসহ আবু তাহের (৫৫) নামে এক সন্ত্রাসীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-১৪) সদস্যরা।

শনিবার (২০ জানুয়ারি) সকালে উপজেলার রাইজুরা গ্রাম থেকে তাকে আটক করা হয়। এরপর দুপুরে র‌্যাব-১৪, সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পের সহকারী পরিচালক ও মিডিয়া অফিসার এএসপি মো. হাফিজুল ইসলাম বাবু বাংলানিউজকে বিষয়টি জানান।

আবু তাহের কেন্দুয়া উপজেলার রাইজুরা গ্রামের মৃত আ. কাদিরের ছেলে। তিনি কেন্দুয়া থানার তালিকাভুক্ত সন্ত্রাসী। তার বিরুদ্ধে একাধিক হত্যা ও চাঁদাবাজির মামলা রয়েছে।

মো. হাফিজুল ইসলাম বাবু বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে সকালে উপজেলার রাইজুরা গ্রামের নিজ বাড়ি থেকে আবু তাহেরকে আটক করা হয়। এসময় তার ঘর তল্লাশী করে একটি বিদেশি পিস্তল ও একটি রিভলবার এবং সাত রাউন্ডগুলিসহ দুইটি ধারালো দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে অস্ত্র আইনে কেন্দুয়া থানায় মামলা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৫৩৮ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।