ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দিনাজপুরে পিস্তল-ফেনসিডিলসহ আটক ৪

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৭ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০১৮
দিনাজপুরে পিস্তল-ফেনসিডিলসহ আটক ৪ পিস্তল-ফেনসিডিলসহ আটককৃত চারজন। ছবি: বাংলানিউজ

দিনাজপুর: দিনাজপুরের সদর থেকে একটি পিস্তল ও ২৩ বোতল ফেনসিডিলসহ চারজনকে আটক করেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-১৩) সদস্যরা।

শনিবার (২০ জানুয়ারি) র‌্যাব-১৩ দিনাজপুর ক্যাম্পের অধিনায়ক (সিও) মেজর তালুকদার নাজমুছ সাকিব ঘটনার সত্যতা বাংলানিউজকে নিশ্চিত করেন।

তিনি জানান, শুক্রবার (১৯ জানুয়ারি) গোপন সংবাদের ভিত্তিতে রাম সাগর মোড় এলাকায় অভিযান চালিয়ে একটি প্রাইভেটকার ও একটি দেশীয় পিস্তলসহ ২৩ বোতল ফেনসিডিলসহ চারজনকে আটক করা হয়।

আটকৃতদের বিরুদ্ধে দিনাজপুর কোতোয়ালি থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

আটকৃতরা হলেন- দিনাজপুর শহরের বালুয়াডাঙ্গা এলাকার বর্তমান বাসিন্দা ও মুন্সিগঞ্জ জেলার সদর উপজেলার ইসলামবাগ এলাকার মৃত দীপক লাল রায়ের ছেলে ও ঘোড়াঘাট-হাকিমপুর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের স্টোনো কিপার কাম কম্পিউটার অপারেটর শুভ রায় (৩৬), বিরামপুর উপজেলার তৈয়বপুর চৌধুরীপাড়া গ্রামের মো. ছাইদুল ইসলামের ছেলে মিনু ইসলাম (২৭), একই উপজেলার অচিন্তপুর গ্রামের ওবায়দুর রহমানের ছেলে ইমরুল কাওসার (২৮) ও বিরামপুর উপজেলার রুপ রামপুর গ্রামের আব্দুল গফুরের ছেলে মো. মিলন মিয়া (২৭)।

বাংলাদেশ সময়: ১৪৩৬ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০১৮
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।