ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

বিয়েতে গান-বাজনা নিয়ে মারামারিতে খুন, গ্রেফতার ৪

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১১ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০১৮
বিয়েতে গান-বাজনা নিয়ে মারামারিতে খুন, গ্রেফতার ৪

ঢাকা: রাজধানীর ওয়ারীতে বিয়ে বাড়িতে উচ্চস্বরে গান-বাজনার প্রতিবাদ করায় নাজমুল হক (৬৫) নামে এক অসুস্থ ব্যক্তিকে মারধর করে খুনের ঘটনায় চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার ( ২০ জানুয়ারি) দুপুরে চারজনকে গ্রেফতার করে আদালতে পাঠানোর বিষয়টি বাংলানিউজকে জানিয়েছেন ওয়ারী থানার পরিদর্শক (তদন্ত) মো. সেলিম মিয়া।

তিনি জানান, শুক্রবার (১৯ জানুয়ারি) দিনগত রাত ১১টার দিকে ওয়ারীর গোপীবাগের রাম কৃষ্ণ মিশন এলাকা থেকে অভিযান চালিয়ে ওই ঘটনায় চারজনকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন- আলতাব হোসেন (৭০), সাজ্জাদ হোসেন (৪২) মির্জা জাহিদ হাসান ( ৩৮) ও রাইয়ান হাসনীম (৩২)।

এর আগে শুক্রবার রাম কৃষ্ণ মিশন রোডের ৪৪ নম্বর বাড়ির সামনে গায়ে হলুদের অনুষ্ঠানে জোরেশোরে গান-বাজনার প্রচণ্ড শব্দে আরও অসুস্থ হয়ে পড়েন নাজমুল। এ কারণে নাজমুলের ছেলে নাছিমুল ছাদে গিয়ে গান-বাজনার আওয়াজ কমাতে বলেন। এনিয়ে তাদের মধ্যে বাক-বিতণ্ডা শুরু হয়। এর জের ধরে শুক্রবার সকালে ভবনের নিচতলায় আলতাব, বর হৃদয়, নিলয় এবং আরও কয়েকজন মিলে নাজমুল ও নাছিমুলকে ডেকে নিয়ে মারধর করেন। বেধড়ক মারধরের কারণে নাজমুল অচেতন হয়ে পড়েন। তাৎক্ষণিক তাকে উদ্ধার করে এলাকার আজগর আলী হাসপাতালে নিলে দুপুর সাড়ে ১২টার দিকে দায়িত্বরত চিকিৎসক নাজমুলকে মৃত ঘোষণা করেন। পরে সেদিন রাতে নিহতের ছেলে ওয়ারী থানায় মামলাটি দায়ের করেন।

বাংলাদেশ সময়: ১৪১১ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০১৮
এসজেএ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।