ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আশু‌লিয়ায় গৃহবধূকে হত্যার অ‌ভি‌যোগ, স্বামী পলাতক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬০০ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০১৮
আশু‌লিয়ায় গৃহবধূকে হত্যার অ‌ভি‌যোগ, স্বামী পলাতক

আশু‌লিয়া, সাভার: আশু‌লিয়ার গাজীবা‌ড়ি এলাকায় পরকীয়ায় বাধা দেওয়ায় এক গৃহবধূ‌কে হত্যা করা হয়েছে বলে অ‌ভি‌যোগ উঠে‌ছে। এ ঘটনার পর থে‌কে স্বামীসহ শ্বশুরবা‌ড়ির লোকজন পলাতক র‌য়ে‌ছে।

শ‌নিবার (২০ জানুয়ারি) সকা‌লে আশু‌লিয়ার প‌শ্চিম গাজীবা‌ড়ি থে‌কে নিহত গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়।

‌নিহত রু‌লিয়া আক্তার শিমু‌লিয়া ইউ‌নিয়নের কা‌লিকাপুর গ্রা‌মের আউলাদ হো‌সেনের মে‌য়ে।

পলাতক স্বামী নাজমুল হো‌সেন নুরুল হকের ছে‌লে।

স্থানীয়রা জানায়, এক বছর আগে রু‌লিয়া ও নাজমু‌লের ম‌ধ্যে প্রেমের সর্ম্পক গ‌ড়ে  উ‌ঠলে পা‌রিবা‌রিকভা‌বে তাদের বি‌য়ে হয়। এর পর থেকে বি‌ভিন্ন সময় যৌতু‌কের টাকার জন্য রুলিয়াকে মারধর করে আস‌ছিল নাজমুল। এছাড়াও নাজমুল অন্য এক‌টি মে‌য়ের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ে।

বিষয়‌টি রু‌লিয়া জান‌তে পে‌রে তা‌কে বাধা দেয়। প‌রে শুক্রবার রা‌তে এ নিয়ে তাদের মথ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে রুলিয়াকে বেদম মারধর ক‌রে নাজমুল। সকা‌লে রু‌লিয়া আত্মহত্যা করে‌ছে  ব‌লে নাজমুল প্রচার কর‌তে থা‌কে। ত‌বে নিহত রু‌লিয়ার শরী‌রে আঘা‌তের চিহ্ন র‌য়ে‌ছে। এ ঘটনার পর থে‌কে রু‌লিয়ার শ্বশুরবা‌ড়ির লোকজন পা‌লি‌য়ে যায়।

আশু‌লিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল আউয়াল জানান, খবর পে‌য়ে মরদেহ উদ্ধা‌রের প্র‌ক্রিয়া চল‌ছে। ত‌বে রুলিয়া আত্মহত্যা ক‌রে‌ছে না‌কি তাকে হত্যা করা হয়েছে এটা ময়নাতদন্ত শে‌ষেই জানা যা‌বে।

বাংলাদেশ সময়: ১১৫৬ ঘণ্টা, ২০ জানুয়ারি, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ